ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আড়াই ফুটের তরুণীকে বিয়ে করেছেন ৩ ফুটের যুবক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১০, ১১ নভেম্বর ২০২৩   আপডেট: ২০:১১, ১১ নভেম্বর ২০২৩
আড়াই ফুটের তরুণীকে বিয়ে করেছেন ৩ ফুটের যুবক

ব্রাহ্মণবাড়িয়ায় অনাড়ম্বর আয়োজনে ও দুই পরিবারের সম্মতিতে আড়াই ফুট উচ্চতার তরুণীর মোছা. আরিফা আক্তারে সঙ্গে বিয়ে হয়েছে ৩ ফুট উচ্চতার যুবক মো. ফরহাদ মিয়ার।

গতকাল শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়ন উলচাপাড়া গ্রামের মন মিয়ার ছেলে মো. ফরহাদ মিয়ার সঙ্গে বিয়ে হয় পূর্ব তালশহর ইউনিয়ন পুথাই গ্রামের আলী আকবরের মেয়ে মোছা. আরিফা আক্তারের।

বরের মামা জুয়েল মিয়া বলেন, ফরহাদের বয়স ২৭ বছর। কিন্তু তার উচ্চতা মাত্র তিন ফুট। বিয়ের বয়স হওয়ার পর থেকে কনের খোঁজ চলছিল। দীর্ঘদিন কনে খুঁজে না পেয়ে, অবশেষে আশুগঞ্জ পুথাই গ্রামে একটি মেয়ের সন্ধান পাই। মেয়েটির উচ্চতা আড়াই ফুট। পরে দুই পরিবারের সম্মতিতে ফরহাদের সঙ্গে আরিফার বিয়ের আয়োজন করি। বিয়েতে ৪০ বরযাত্রী যান। দেড় লাখ টাকা কাবিনে তাদের বিয়ে হয়।

বরের প্রতিবেশী শেখ তারেক আহমেদ বলেন, বর ফরহাদের জন্ম দরিদ্র পরিবারে। তিনি রুপার কাজ করে জীবিকা নির্বাহ করেন। তাকে পরিবারের পাশাপাশি গ্রামবাসী খুব আদর করেন। পরিবারের সদস্যদের সার্বিক সহযোগিতায় তার বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। বিয়ের পর বর-কনেকে দেখতে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে লোকজন ভিড় করছেন। তাদের বিয়ের আয়োজনে আমরা খুব খুশি।

বর মো. ফরহাদ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, দুই জনের সম্মতিতেই বিয়ে হয়েছে। বিয়ে করতে পেরে অনেক আনন্দ লাগছে। দেশবাসীর কাছে আমরা দোয়া চাই। আপনারার দোয়া করবেন যেন আমরা সুন্দরভাবে সংসার করতে পারি।

মাইনুদ্দিন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ