ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

কাশ্মীরে হাউজবোটে আগুন 

নির্বাহী প্রকৌশলীসহ ৩ জনের মৃত্যুতে রাঙামাটি গণপূর্তে শোকের ছায়া

রাঙামাটি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৮, ১২ নভেম্বর ২০২৩  
নির্বাহী প্রকৌশলীসহ ৩ জনের মৃত্যুতে রাঙামাটি গণপূর্তে শোকের ছায়া

নির্বাহী প্রকৌশলী অনিন্দ্য কৌশল

ভারতের কাশ্মীরের ডাল লেকে হাউজবোটে ভয়াবহ অগ্নিকাণ্ডে রাঙামাটি গণপূর্তের নির্বাহী প্রকৌশলী অনিন্দ্য কৌশলসহ ৩ বাংলাদেশি নিহত হয়েছেন৷ নির্বাহী প্রকৌশলীর এমন নির্মম মৃত্যুতে শোকের ছায়া নেমেছে গণপূর্ত বিভাগে।

জানিয়েছেন রাঙামাটি গণপূর্ত বিভাগের সহকারি প্রকৌশলী মোহা. তৌকির হোসাইন।

শনিবার (১১ নভেম্বর) স্থানীয় সময় ভোর ৫ টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা যায়। নিহত বাকী ২জন হলেন চট্টগ্রাম গণপূর্ত উপ-বিভাগ-২ এর উপ-বিভাগীয় প্রকৌশলী ইমন দাশগুপ্ত ও ঠিকাদার রাউজান কদলপুরের মোহাম্মদ মইনুদ্দিন চৌধুরী।

গণপূর্ত বিভাগের সূত্র জানায়, নির্বাহী প্রকৌশলী অনিন্দ্য কৌশল গত ৩ নভেম্বর ভারতে গিয়েছিলেন। শারীরিক পরীক্ষা শেষে আজমীর শরীফ হয়ে কাশ্মীর গিয়েছিলেন। অনিন্দ্য কৌশলের গ্রামের বাড়ি চট্টগ্রামের মিরসরাইয়ে। তিনি ৩০তম বিসিএস এর কর্মকর্তা। ব্যক্তি জীবনে তিনি ৩ বছরের এক ছেলে ও ১ বছরের এক মেয়ের জনক।

কাশ্মীরের শ্রীনগর পুলিশ জানিয়েছে, লেকের ৯ নম্বর ঘাটে ‘সাফিনা’ নামে একটি হাউজবোটে অবস্থান করছিলেন নিহত এই ৩ জন সহ মোট ৮ জন। ত্রুটিপূর্ণ বিদ্যুতের তার থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত৷ 

পুলিশ জানায়, নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র ও হাউজবোটে নিবন্ধিত ডকুমন্ট থেকে তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। আগুনের কারণে ৫টি হাউজবোট, আশেপাশের সাতটি বসত ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বিজয়/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়