ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

নালিতাবাড়ীতে অর্ধকোটি টাকার প্রণোদনা বিতরণ

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ১২ নভেম্বর ২০২৩  
নালিতাবাড়ীতে অর্ধকোটি টাকার প্রণোদনা বিতরণ

শেরপুরের নালিতাবাড়ীতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী শিক্ষার্থীদের মাঝে সহযোগিতার লক্ষ্যে আর্থিক প্রণোদনা দিয়েছেন। এছাড়া কবরস্থান, শ্মশানে মাটি ভরাট ও কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ করা হয়।
রবিবার (১২ নভেম্বর) সকালে উপজেলার কেন্দুয়া পাড়া দারুল উলুম মাদ্রাসা, মুজিব শতবর্ষ মঞ্চ, উপজেলা অডিটোরিয়ামে তিনি এসব প্রণোদনা বিতরণ করেন।

এ সময় মতিয়া চৌধুরী উপজেলার ৬৫টি নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক ও দাখিল মাদরাসার ৪ হাজার ৮৮০ জন শিক্ষার্থীকে নগদ ১ হাজার করে টাকা, কবরস্থান-শ্মশান ঘাটের মাটি ভরাটের জন্য ৫৬টি প্রতিষ্ঠানে ৫ হাজার করে টাকার চেকসহ প্রেসক্লাবের কল্যাণ তহবিলে ১ লাখ ২ হাজার টাকার চেক বিতরণ করেন। তাছাড়া ৫ হাজার ১০০ জন কৃষকের মাঝে ২ কেজি করে হাইব্রিড ধানের বীজ বিতরণ করা হয়। তিনি সর্বমোট ৫২ লাখ ৬২ হাজার টাকা বিতরণ করেছেন।

বিতরণ অনুষ্ঠানে বেগম মতিয়া চৌধুরীর সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য গোপাল চন্দ্র সরকার, উপজেলা নির্বাহী অফিসার ইলিশায় রিছিল, জেলা আওয়ামীলীগ নেতা সরকার গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মো. ওয়াজ কুরুনী, পৌর মেয়র আবুবকর সিদ্দিক, নালিতাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক প্রমুখ।
 

তারিকুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়