ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

কিশোরগঞ্জে প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের লাশ উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৬, ১৪ নভেম্বর ২০২৩   আপডেট: ১৫:৩৮, ১৪ নভেম্বর ২০২৩
কিশোরগঞ্জে প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের লাশ উদ্ধার

কিশোরগঞ্জের হোসেনপুরে সৌদি প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুর চর গ্রামে নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, সৌদি আরব প্রবাসী মঞ্জিল মিয়ার স্ত্রী তাসলিমা (৪২), বড় মেয়ে মহনা (১১) ও ছোট মেয়ে বন্যা (৭)। 

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে তাদের নিজ বাড়ি থেকে মা ও দুই মেয়ের মরদেহ উদ্ধার করি। নিহতের স্বামী একজন সৌদি প্রবাসী বলে জানতে পেরেছি। তবে তাদের মৃত্যুর বিষয়টি রহস্যজনক।আমাদের কাছে স্বাভাবিক মনে হচ্ছে না। আবার এটি হত্যাকাণ্ড না আত্মহত্যা সেটিও বলার মতো কোনো আলামত এখনো পাওয়া যায়নি। আপাতত বাড়িটি পুলিশের তত্ত্বাবধায়নে রয়েছে। সিআইডি, পিবিআই ও গোয়েন্দা পুলিশ এ বিষয়ে কাজ করছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহের কাজ চলছে।

তিনি আরও বলেন, নিহত তাসলিমার স্বামী ইদানিং দেশে আসেননি। তাসলিমা একাই বাড়িতে বাচ্চাদের নিয়ে বসবাস করতেন। ঘরের ভেতরে আসবাবপত্র এলোমেলো বা জবরদস্তি করার কোনো আলামত পাওয়া যায়নি। ‌দরজাও ভেতর থেকে খোলা ছিল। সকালে নিহতের বড় মেয়ে মোহনার বান্ধবী তাকে খুঁজতে এসে দরজা ধাক্কা দিলে ঘটনাটি সামনে আসে।

নিহত তাসলিমার ভাই মিলন মিয়া জানান, আমার বোন তার দুই সন্তান নিয়ে এ বাড়িতে বসবাস করতেন। তার স্বামী প্রায় সাত বছর ধরে সৌদি আরবে আছেন। কখনো স্বামী-স্ত্রী বা অন্য কারো সঙ্গে কলহের কথা শুনিনি। আমার এখনো বিশ্বাস হচ্ছে না আমার বোন ও তার সন্তানরা আর বেঁচে নেই।

রুমন/ইভা/মাসুদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়