ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নাশকতা করে নির্বাচন বানচাল করা যাবে না: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ১৪ নভেম্বর ২০২৩  
নাশকতা করে নির্বাচন বানচাল করা যাবে না: হানিফ

কোনো প্রকার নাশকতামূলক কর্মকাণ্ড করে নির্বাচন বানচাল বা বাধাগ্রস্ত করা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর ১টার দিকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এর আগে, গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল উদ্বোধন করেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, নির্বাচন কোনো রাজনৈতিক দলের জন্য থেমে থাকবে না। যে সমস্ত দলের নির্বাচন করার সক্ষমতা আছে তারা নির্বাচন করবে। যদি কোনো দল নির্বাচনে না আসে সেটা তাদের গণতান্ত্রিক অধিকার, তবে নির্বাচন যথাসময়েই হবে।

তিনি আরও বলেন, নির্বাচন বানচাল ও বাধাগ্রস্ত করার জন্য বিএনপি ও তার পক্ষের কিছু দল তৎপরতা চালাচ্ছে। তাদের এই তৎপরতায় কোনো লাভ হবে না। 

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের উদ্বোধন করলেন। এর মাধ্যমে কুষ্টিয়াসহ আশেপাশের কয়েকটি জেলার মানুষ উন্নত চিকিৎসা সেবা নিতে পাবেন। এই অঞ্চলের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়ন হলো।

এসময় অন্যদের মধ্যে কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান, কুষ্টিয়া মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. মাহবুবুর রহমান খান, পরিচালক ডা. মারুফ হাসানসহ চিকিৎসক-কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কাঞ্চন/ফয়সাল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়