ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

কিশোরগঞ্জে মা ও দুই মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় আটক ৪

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৭, ১৪ নভেম্বর ২০২৩  
কিশোরগঞ্জে মা ও দুই মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় আটক ৪

কিশোরগঞ্জের হোসেনপুরে ঘর থেকে মা ও দুই মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় প্রতিবেশী আব্দুর রাজ্জাকের ছেলে ছোটন মিয়াসহ চারজনকে আটক করেছে পুলিশ। এদিকে, হত্যার আগে ধর্ষণের ঘটনা ঘটেছে কি না তা জানতে নমুনা সংগ্রহ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রাতে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: কিশোরগঞ্জে প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের লাশ উদ্ধার

প্রসঙ্গত, উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুর চর গ্রামে নিজ বাড়ি থেকে আজ সকাল ৮টার দিকে সৌদি আরব প্রবাসী মঞ্জিল মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার (৩৫), তাদের বড় মেয়ে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মোহনা (১১) ও ছোট মেয়ে প্রথম শ্রেণির শিক্ষার্থী বন্যার (৭) লাশ উদ্ধার করে পুলিশ।

সেসময় পুলিশ সুপার জানান, তাদের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। আমাদের কাছে স্বাভাবিক মনে হচ্ছে না। আবার এটি হত্যাকাণ্ড না আত্মহত্যা সেটিও বলার মতো কোনো আলামত এখনো পাওয়া যায়নি। আপাতত বাড়িটি পুলিশের তত্ত্বাবধায়নে রয়েছে। 

তিনি আরও জানান, নিহত তাসলিমার স্বামী ইদানিং দেশে আসেননি। তাসলিমা একাই বাড়িতে বাচ্চাদের নিয়ে বসবাস করতেন। ঘরের ভেতরে আসবাবপত্র এলোমেলো বা জবরদস্তি করার কোনো আলামত পাওয়া যায়নি। ‌দরজাও ভেতর থেকে খোলা ছিল। সকালে নিহতের বড় মেয়ে মোহনার বান্ধবী তাকে খুঁজতে এসে দরজা ধাক্কা দিলে ঘটনাটি সামনে আসে।

রুমন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়