ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নেশার টাকা না পেয়ে... 

ঝিনাইদহ সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ১৫ নভেম্বর ২০২৩  
নেশার টাকা না পেয়ে... 

ঝিনাইদহ সদরের পুরাতন ধোপাঘাটা এলাকায় নেশার টাকা না পেয়ে স্কুল শিক্ষককে মারধর করেছে দুই মাদকসেবী। এ নিয়ে ঝিনাইদহ সদর থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিক্ষক সাদ্দাম হোসেন।

অভিযোগ থেকে জানা যায়, ধোপাঘাটা পুরাতন ব্রীজ এলাকায় অবস্থিত ইউকে ইন্টারন্যাশনাল স্কুলের সহকারী শিক্ষক সাদ্দাম হোসেনের কাছে প্রায় সময় কাঞ্চননগর এলাকার মৃত মোহাম্মদ মোল্লার ছেলে মজিদ এবং নাদের মালিথার ছেলে রাজু নেশার টাকার দাবি করত। আত্মসম্মানের ভয়ে সাদ্দাম হোসেন তাদের কয়েকবার টাকা দিয়েছে। কিন্তু সম্প্রতি তারা আরো বেপরোয়া হয়ে আবারো টাকা দাবি করে। টাকা না দিলে মঙ্গলবার বিকেলে বিদ্যালয়ের সামনে সাদ্দাম হোসেনকে বেধড়ক মারপিট করে রাজু ও মজিদ। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। 

এ ঘটনায় মঙ্গলবার রাতে সদর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতনের শিকার সাদ্দাম হোসেন। তিনি বলেন, প্রায় সময় রাজু ও মজিদ আমার কাছে টাকা দাবি করত। টাকা না দিলে গালিগালাজ করত। মঙ্গলবার আমার কাছে তারা ৫ হাজার টাকা দাবি করে। টাকা না দেওয়ার তারা আমার উপর হামলা করেছে। থানায় অভিযোগ দেওয়ার পর আমাকে তারা এখন হুমকি-ধামকি দিচ্ছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন উদ্দিন বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাহরিয়ার//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়