ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

রাজশাহীতে আ.লীগের উদ্যোগে বিভিন্ন স্থানে শান্তি মিছিল

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ১৬ নভেম্বর ২০২৩  
রাজশাহীতে আ.লীগের উদ্যোগে বিভিন্ন স্থানে শান্তি মিছিল

বিএনপি ও জামায়াতে ইসলামীর হরতাল এবং অবরোধের প্রতিবাদে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বৃহষ্পতিবার (১৬ নভেম্বর) সকাল ৯টা থেকে দিনব্যাপী রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে শান্তি মিছিল ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। হরতাল-অবরোধের অবশ্য তেমন প্রভাব দেখা যায়নি।

সকালে কুমারপাড়া মহানগর আওয়ামী লীগ কার্যালয় থেকে শান্তি মিছিল বের হয়। মিছিলটি মহানগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে সাহেববাজার জিরোপয়েন্টে গিয়ে শেষ হয়। এরপর সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। সাহেববাজার জিরোপয়েন্টে উন্নয়ন সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

যুগ্ম সাধারণ সম্পাদক আহ্সানুল হক পিন্টুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন- কার্যনির্বাহী সদস্য হাবিবুর রহমান বাবু, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, নাঈমুল হুদা রানা, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, শ্রম সম্পাদক আব্দুস সোহেলসহ নেতাকর্মীরা।

নগরীর কুমারপাড়ায় দলীয় কার্যালয়ের পাশে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার পৃথকভাবে উন্নয়ন সমাবেশ করেন। সেখান থেকে শান্তি মিছিলও বের করা হয়।

এছাড়া শহীদ কামারুজ্জামান চত্বর, সাগরপাড়া বটতলার মোড়, কোর্ট স্টেশন, কাশিয়াডাঙ্গা মোড়, লক্ষ্মীপুর মোড়, সিএন্ডবি মোড়, শালবাগান মোড়, নওদাপাড়া মোড়, তালাইমারি মোড়, ভদ্রার মোড় এবং বিনোদপুর বাজারসহ মহানগরীর বিভিন্ন স্থানে আওয়ামী লীগের উদ্যোগে শান্তি মিছিল এবং উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 

কেয়া/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়