ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পঞ্চগড়ে যুবদল-জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৮, ১৭ নভেম্বর ২০২৩  
পঞ্চগড়ে যুবদল-জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

ফাইল ফটো

পঞ্চগড়ে শ্রমিক লীগ নেতার করা মামলায় যুবদল ও জামায়াতের পাঁচ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার থেকে শুক্রবার (১৭ নভেম্বর) দুপুর পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হলেন- সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের শিংরোড নায়েকপাড়া এলাকার মৃত আজিজার রহমানের ছেলে জামায়াত কর্মী মো. বিপুল হাসান (২৪), পৌর শহরের তুলারডাঙ্গা এলাকার আব্দুস সাত্তারের ছেলে জামায়াত কর্মী মাহাবুব রহমান (২৭), রামেরডাঙ্গা এলাকার মৃত আব্দুল মোতালেবের ছেলে জামায়াত কর্মী রফিকুল ইসলাম (৩৮), পুরাতন ক্যাম্প ঈদগা মাঠ এলাকার মৃত আসিম উদ্দিন মঙ্গলুর ছেলে ও পৌরসভার ২ নম্বর ওয়ার্ড যুবদলের সদস্য জয়নুল ইসলাম জয় (২৩) ও যুবদল সদস্য পুরাতন ক্যাম্প এলাকার আব্দুল মতিনের ছেলে মো. লিটন (২৯)। 

এর আগে, গতকাল পঞ্চগড় জেলা শ্রমিক লীগের সভাপতি নুরুজ্জামান বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় মোটরসাইকেল ভাঙচুর, মারধর ও চুরির অভিযোগে পঞ্চগড় জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল, জেলা ছাত্রদলের সভাপতি তারেকুজ্জামান তারেক, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জাপান, সাংগঠনিক সম্পাদক জুয়েল ইসলামসহ ৩৫ জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলাটিতে আরও ৭০-৮০ জনকে নাম না জানা আসামি করা হয়।

পঞ্চগড় সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, বুধবারের একটি ঘটনাকে কেন্দ্র করে মোটরসাইকেল ভাঙচুর, মারধর এবং চুরির অভিযোগে করা মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

নাঈম/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়