ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বিআরটি প্রকল্পের দুই শ্রমিক গ্রুপের মারামারি, আহত ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ১৮ নভেম্বর ২০২৩  
বিআরটি প্রকল্পের দুই শ্রমিক গ্রুপের মারামারি, আহত ২

বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পে কাজ করা শ্রমিকরা নিজেদের মধ্যে মারামারি করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই জন আহত হয়েছেন। শনিবার (১৮ নভেম্বর)  দুপুরে গাজীপুরের ভোগরা এলাকায় ময়লা ফেলাকে কেন্দ্র করে এ সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাজীপুরের জয়দেবপুর পর্যন্ত ২০ দশমিক ৫০ কিলোমিটার বিআরটি প্রকল্পের কাজ চলছে। ভোগরা বাইপাস এলাকায় শরীরে ময়লা ফেলাকে কেন্দ্র করে প্রকল্পের শ্রমিকদের মধ্যে মারামারি শুরু হয়।

তারা আরও জানান, শ্রমিকরা দুই গ্রুপে ভাগ হয়ে কাজ করেন। একটি গ্রুপ নির্মাণ প্রকল্পের (ফ্লাইওভার) ওপরে কাজ করে এবং অন্য গ্রুপ নিচে কাজ করে। ফ্লাইওভারের ওপর থেকে ময়লা ফেললে নিচে কাজ করা শ্রমিকদের শরীরে পড়ে। এতে নিচে কাজ করা শ্রমিকরা উত্তেজিত হয়ে ওঠেন। এক পর্যায়ে ওপরের শ্রমিকরা নিচে নেমে আসলে তাদের মধ্যে মারামারি শুরু হয়। এসময় কিল ঘুষিতে দুই শ্রমিক আহত হন। পরে তাদের প্রথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় কিছু সময় প্রকল্পের কাজ বন্ধ ছিল।

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, নির্মাণ কাজ চলাকালে ময়লা ফেলাকে কেন্দ্র করে শ্রমিকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়