ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

প্রেমের প্রস্তাব প্রত্যাখান

কিশোরীর শরীরে পেট্রোল ঢেলে হত্যাচেষ্টার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫১, ১৯ নভেম্বর ২০২৩  
কিশোরীর শরীরে পেট্রোল ঢেলে হত্যাচেষ্টার অভিযোগ

মাদারীপুরের রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কিশোরীর শরীরে পেট্রোল ঢেলে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে। রোববার (১৯ নভেম্বর) সকালে রাজৈর উপজেলার কদমবাড়িতে ঘটনাটি ঘটে।

অভিযুক্তদের দুই জন আড়ুয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চ বিদ্যালয়ের ছাত্র। ঘটনার পর থেকে তারা পলাতক।

ভুক্তভোগী কিশোরীর স্বজনরা জানান, কিছুদিন ধরে কিশোরীকে আলাদাভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন বড়খোলা বিদ্যালয়ের নবম শ্রেণির দুই শিক্ষার্থী। প্রস্তাবে সাড়া না দেওয়ায় আজ সকালে ওই দুই ছাত্র ও তাদের সহযোগীরা মিলে কিশোরী ও তার ভাইকে মারধর করে। একপর্যায়ে তারা পেট্রোল ঢেলে কিশোরীকে হত্যাচেষ্টা চালায়। এসময় ভাই বোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

কদমবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিধান বিশ্বাস বলেন, ঘটনার পর থেকে বখাটেরা পলাতক। এ ঘটনায় ওই কিশোরীর তেমন কোনো ক্ষতি হয়নি।

আড়ুয়াকান্দি নটাখোলা বদখোলা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক স্বপন ঠাকুর বলেন, বিষয়টিকে ছোট করে দেখার সুযোগ নেই। অল্পের জন্য মেয়েটি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচেছে। আমরা সবাই এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

মাদারীপুরের রাজৈরের কদমবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) লোকমান মিয়া বলেন, মেয়েটিকে উত্ত্যক্ত করতো দুই ছাত্র। মূলত প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ঘটনাটি ঘটেছে। অপরাধীদের নাম-ঠিকানা সংগ্রহ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, অপরাধীদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না।

বেলাল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়