ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

নিষ্ক্রিয় নেতাদের মাঠে নামাতে ফেসবুকে স্ট্যাটাস, বিএনপি নেতা গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ২০ নভেম্বর ২০২৩   আপডেট: ১১:৪৫, ২০ নভেম্বর ২০২৩
নিষ্ক্রিয় নেতাদের মাঠে নামাতে ফেসবুকে স্ট্যাটাস, বিএনপি নেতা গ্রেপ্তার

তানভীর মাহমুদ পলাশ। ফাইল ফটো

নিষ্ক্রিয় নেতাদের মাঠে নামাতে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সিরাজগঞ্জ জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার (২০ নভেম্বর) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, রোববার রাতে সিরাজগঞ্জ পৌরসভার জুবলী বাগান এলাকা নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তানভীর মাহমুদ পলাশকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বলেন, চলমান সরকারবিরোধী আন্দোলনে অংশ না নেওয়া জেলা ও উপজেলা পর্যায়ের ১৮টি ইউনিটের নিষ্ক্রিয় নেতাদের মাঠে নামাতে ফেসবুকে সতর্কবার্তা জারি করে জেলা বিএনপি। যা দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ বার্তা প্রেরক হিসেবে রোববার সন্ধ্যার পর নিজের ফেসবুক আইডিতে পোস্ট করেন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা বিএনপির ১৮টি ইউনিটের যেসব নেতারা এখনও একদফা আদায়ের সংগ্রামে সরাসরি মাঠের আন্দোলনে যুক্ত হন নায়। তাদের তালিকা প্রস্তুত করা হচ্ছে। এ সংগ্রামে যারা যথাযথ দায়িত্ব পালন করবেন না, বিভিন্ন অজুহাতে ফাঁকিবাজি করবেন তাদের বিরুদ্ধে অচিরেই কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাজ উদ্দিন বলেন, নাশকতার মামলায় গতকাল রাতে তানভীর মাহমুদ পলাশকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

রাসেল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়