ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

প্রেমের প্রস্তাব প্রত্যাখান

মাদারীপুর শরীরে পেট্রোল ঢেলে কিশোরীকে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৯, ২০ নভেম্বর ২০২৩  
মাদারীপুর শরীরে পেট্রোল ঢেলে কিশোরীকে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২

মাদারীপুরের রাজৈরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কিশোরীর শরীরে পেট্রোল ঢেলে হত্যাচেষ্টা চালানোর অভিযোগে ১৫ বছর বয়সী দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২০ নভেম্বর) আসামিদের গ্রেপ্তার করা হয়। এর আগে, ভুক্তভোগীর বাবা রাজৈর থানায় মামলা করেন।

গ্রেপ্তারকৃতরা উপজেলার কদমবাড়ি ইউনিয়নের বাসিন্দা।

আরও পড়ুন: কিশোরীর শরীরে পেট্রোল ঢেলে হত্যাচেষ্টার অভিযোগ

মামলার এজাহারে বলা হয়, কিছুদিন ধরে রাজৈরের আড়ুয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থী আলাদাভাবে প্রেমের প্রস্তাব দিচ্ছিল ওই কিশোরীকে। প্রস্তাব প্রত্যাখান করায় ক্ষিপ্ত হয়ে ওঠেন তারা। গতকাল রোববার সকালে ছোট ভাইয়ের সাথে হেঁটে যাওয়ার সময় ওই দুই ছাত্র ও তাদের সহযোগীরা মিলে মেয়েটি ও তার ভাইকে মারধর করে। একপর্যায়ে অভিযুক্তরা তাদের সঙ্গে থাকা পেট্টোল মেয়েটির শরীরে ঢেলে দেয়। পরে তারা দিয়াশলাই দিয়ে আগুন ধরানোর চেষ্টা করে। ভাই-বোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে মেয়েটিকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়। এই ঘটনায় ভুক্তভোগীর বাবা মামলা করলে অভিযুক্ত দুই জনকে বাড়ি থেকে আজ সকালে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের আদালতে পাঠানো হয়।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, হত্যাচেষ্টার ঘটনায় ৫ জনের নামে মামলা হয়েছে। মেয়েটির সঙ্গে যে কাজটি হয়েছে তা জঘন্য অন্যায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা রেকর্ড হয়েছে। এই ঘটনার মূল অভিযুক্ত দুই জনকেই গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

বেলাল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়