ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

দ্বাদশ সংসদ নির্বাচন

মাশরাফীর আসনে আ.লীগের প্রার্থী দেড় ডজন

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ২১ নভেম্বর ২০২৩   আপডেট: ১৬:৪৮, ২১ নভেম্বর ২০২৩
মাশরাফীর আসনে আ.লীগের প্রার্থী দেড় ডজন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন দলটির কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্ত্তজাসহ ১৮ জন প্রার্থী। এই আসন থেকে মনোনয়নপত্র কেনাদের মধ্যে রয়েছেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম আসিফুর রহমান বাপ্পি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আয়য়ুব আলী।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে এতথ্য নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম আসিফুর রহমান বাপ্পি।

নড়াইল-২ আসন থেকে অন্য যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আয়য়ুব আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রাশিদুল বাশার ডলার, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ এম আব্দুল্লাহ, নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু, মো. হাবিবুর রহমান, নজরুল মুন্সি (আইজিআর), আওয়ামী লীগ নেতা প্রশেন কুমার পলাশ হাজরা, কাজী জাহিদুর রহমান, শামীমা সুলতানা, ফারহানা রেজা, অ্যাডভোকেট তরিকুল ইসলাম, মো. জসিম উদ্দীন কনক, মো. মনির হুসাইন ও লায়ন নুর ইসলাম। 

নড়াইল জেলা আওয়ামী লীগের সহ সভাপাতি এস এম আসিফুর রহমান বাপ্পি জানান, তিনিসহ নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ১৮ জন।

প্রসঙ্গত, গতকাল সোমবার (২০ নভেম্বর) দুপুরে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস।

সেসময় আরও উপস্থিত ছিলেন- লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মুনসী আলাউদ্দীন, সাধারণ সস্পাদক ও লোহাগড়া পৌর মেয়র  সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল হক রোম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সস্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য শেখ সাজ্জাদ হোসেন মুন্না, যুগ্ম-সাধারণ সস্পাদক মো. ওবায়দুর রহমান বিপ্লবসহ জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।  

শরিফুল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়