ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ফেনীতে ছাত্রদলের মশাল মিছিল, ককটেল বিস্ফোরণ

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ২২ নভেম্বর ২০২৩   আপডেট: ০৮:২৬, ২২ নভেম্বর ২০২৩
ফেনীতে ছাত্রদলের মশাল মিছিল, ককটেল বিস্ফোরণ

ষষ্ঠ দফায় বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে ফেনীতে মশাল মিছিল করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় ছাত্রদলের একটি মিছিল থেকে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পরে পুলিশ গুলি ছুড়লে ছাত্রদলের ১০ নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি ছাত্রদলের।

মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক এবং শহরের বড় মসজিদ এলাকায় স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা পৃথক মিছিল বের করেন।

রাত ৮টার দিকে ফেনী শহরের বড় বাজার পানির ট্যাংকির সামনে থেকে ফেনী জেলা ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে একটি মশাল মিছিল বের করা হয়। মিছিলটি বড় মসজিদ এলাকায় পৌঁছালে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। তাৎক্ষণিক আশপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন বলেন, অবরোধের সমর্থনে ছাত্রদলের নেতাকর্মীরা শান্তিপূর্ণ মশাল মিছিল নিয়ে বড় মসজিদ এলাকায় পৌঁছালে পুলিশ মিছিলে গুলি ছুড়ে। এতে আমাদের ১০ নেতাকর্মী আহত হয়েছেন। তবে পুলিশের মামলা আতঙ্কে আহতদের নাম প্রকাশে অপারগতা প্রকাশ করেন তিনি।

তবে, গুলির বিষয়টি অস্বীকার করেছেন ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী। তিনি বলেন, এ ধরনের কোনও কিছু ঘটেনি।

সাহাব/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়