ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

চাঁদপুর-২ আসনে আ.লীগের মনোনয়ন চান বাবা-ছেলেসহ ১২ জন

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৭, ২২ নভেম্বর ২০২৩  
চাঁদপুর-২ আসনে আ.লীগের মনোনয়ন চান বাবা-ছেলেসহ ১২ জন

মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা নিয়ে গঠিত চাঁদপুর-২ আসনে এবার আওয়ামী লীগের মনোনয়ন চান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং তার বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দীপুসহ ১২ জন।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তারা। তবে, এই আসন থেকে আলোচনায় থাকা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম নির্বাচন না করার সিদ্ধান্তে এখনও মনোনয়ন ফরম উত্তোলন করেননি।

বুধবার (২২ নভেম্বর) রাতে এই আসন হতে রাজধানীর দলীয় কেন্দ্রীয় কার্যালয় থেকে এখন পর্যন্ত ১২ জনের মনোনয়ন ফরম উত্তোলনের বিষয়ে নিশ্চিত করেছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. এ. কুদ্দুস। তিনি নিজেও দলীয় প্রতীক পেতে মনোনয়ন ফরম উত্তোলন করে জমা দিয়েছেন।

মতলব দক্ষিণের আওয়ামী লীগ নেতাকর্মীরা বলেন, যারা এই আসনে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন তাদের মধ্যে মতলব দক্ষিণের থেকে আলোচনায় রয়েছেন জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির সাবেক মহাপরিচালক অধ্যাপক ড. মো. লোকমান হোসেন। এছাড়া বেশির ভাগ মনোনয়ন প্রত্যাশীই হচ্ছেন মতলব উত্তরের বাসিন্দা। এখন নেত্রীর সিদ্ধান্তের অপেক্ষায় আছি সবাই।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, আমাদের এখানে মায়া ভাই ও তার পুত্র দীপু ছাড়াও হেভিওয়েট প্রার্থী রয়েছেন। বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল। এছাড়াও এখান থেকে মনোনয়নের দৌঁড়ে রয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমেদ মঞ্জু, মতলব উত্তর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, কেন্দ্রীয় যুবলীগের মহিলা সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য জাকিয়া সুলতানা শেফালী, বাংলাদেশ কৃষক লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আমিরুল ইসলাম খোকা পাটোয়ারী, মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য এম ইসফাক আহসান, রেল শ্রমিক লীগের সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট জেসমিন সুলতানা।

এ বিষয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস বলেন, ‘মনোনয়ন অনেকেই কিনেছে এবং আমিও কিনেছি। দীর্ঘ সময় দলের প্রয়োজনে মাঠে আওয়ামী লীগকে সুসংগঠিত রেখে চলেছি। তবুও দলীয় সভাপতি শেখ হাসিনা মনোনয়নের বিষয়ে যে সিদ্ধান্ত দেবেন তা মেনেই নৌকার বিজয় নিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।’

অমরেশ/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়