ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

আওয়ামী লীগের মনোনয়ন

যা বলছেন চাঁদপুরের পদত্যাগী দুই উপজেলা চেয়ারম্যান

অমরেশ দত্ত জয়, চাঁদপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ২৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১০:৩৬, ২৩ নভেম্বর ২০২৩
যা বলছেন চাঁদপুরের পদত্যাগী দুই উপজেলা চেয়ারম্যান

গাজী মাঈনুদ্দীন ও জাহিদুল ইসলাম রোমান

এমপি হতে নিজ পদ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে আলোচনায় রয়েছেন চাঁদপুরের ফরিদগঞ্জের জাহিদুল ইসলাম রোমান ও হাজীগঞ্জের গাজী মাঈনুদ্দীন। 

তবে রোমান দলের সিদ্ধান্তের বাইরে যাবেনা বলে জানালেও মাঈনুদ্দীন এখনো নিজের চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি।

বুধবার (২২ নভেম্বর) রাতে তাদের সাথে আলাপ করলে তারা এ বিষয়টি জানিয়েছেন।

চাঁদপুর-৪ আসনে এমপি হতে পদত্যাগ করা ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান বলেন, আমার পদত্যাগপত্র গৃহীত হয়েছে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে। আমি একজন তৃণমূলের রাজনৈতিক যোদ্ধা। দীর্ঘসময় দলের প্রয়োজনে কাজ করছি এবং নির্বাচনে জয়লাভ করার মতো আমার যথেষ্ট জনসমর্থণও রয়েছে। গতবারও আমি এমপি হতে দলীয় মনোনয়ন চেয়েছিলাম। গতবার না পাওয়ায় এবার আমি শতভাগ বিশ্বাসী দল আমাকে মূল্যায়ন করবে। আমি দলের চূড়ান্ত সিদ্ধান্ত মেনে নিবো। অর্থাৎ দলের সিদ্ধান্তকে সম্মান জানাবো। সুতরাং দলের বাইরে গিয়ে নির্বাচন করার প্রশ্নই উঠে না।

চাঁদপুর-৫ আসনে এমপি হতে পদত্যাগ করা হাজীগঞ্জ উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান গাজী মাঈনুদ্দীন বলেন, আমার পদ থেকে পদত্যাগ করেছি এবং মঙ্গলবার স্থানীয় মন্ত্রণালয় আমার আগের পদ শূন্যও ঘোষণা করেছে।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে লড়বেন কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ কথা বলার সময় এখনো আসেনি। আর ঐ সময়ে দল থেকেই নির্দশনা আসবে। কিন্তু যেহেতু নৌকা চেয়েছি আশা করি তা পাবো এবং নৌকা নিয়েই নির্বাচন করবো।

/টিপু/


সর্বশেষ

পাঠকপ্রিয়