ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

কক্সবাজার এক্সপ্রেসে চট্টগ্রামের জন্য দুই কোচ বরাদ্দ, টিকিটও শেষ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ২৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১৩:১৪, ২৩ নভেম্বর ২০২৩
কক্সবাজার এক্সপ্রেসে চট্টগ্রামের জন্য দুই কোচ বরাদ্দ, টিকিটও শেষ

ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে চট্টগ্রামের যাত্রীদের জন্য দুটি কোচ বরাদ্দ করা হয়েছে। এই দুটি কোচের টিকিট বিক্রি বৃহস্পতিবার সকালে শুরু হওয়ার এক ঘণ্টার মধ্যেই সব বিক্রি হয়ে গেছে। 

কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে চট্টগ্রাম স্টেশন থেকে মাত্র ২৫০ টাকায় নন এসি এবং ৪৭০ টাকায় এসি কোচে যাতায়াত করতে পারবেন যাত্রীরা। 

রেলওয়ে পূর্বাঞ্চলের চিফ অপারেটিং সুপারিন্টেনডেন্ট শহীদুল ইসলাম জানান, চালু হতে যাওয়া চট্টগ্রাম-কক্সবাজার রুটের ট্রেন কক্সবাজার এক্সপ্রেসে চট্টগ্রামের যাত্রীদের জন্য দুটি কোচ বরাদ্দ রাখা হয়েছে। এই দুটি কোচের একটি এসি কোচ এবং অপরটি নন এসি। চট্টগ্রাম স্টেশন থেকে ২৫০ টাকায় নন এসি এবং ৪৭০ টাকায় এসি কোচে যাতায়াত করতে পারবেন যাত্রীরা। চট্টগ্রাম থেকে দুই কোচে একশ’রও বেশি যাত্রী ভ্রমণ করার সুযোগ পাবেন। 

রেলওয়ের টিকিট বিক্রির রেল সেবা ওয়েব সাইটের সর্বশেষ আপডেটে দেখা গেছে বৃহস্পতিবার অনলাইনে আগামী ১, ২ ও ৩ ডিসেম্বর তারিখের কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে। দুপুর ১১টায় উভয় তারিখের চট্টগ্রাম থেকে কক্সবাজারের সব টিকিট বিক্রি শেষ হয়ে গেছে। বিক্রির জন্য কোনো টিকিটই অবশিষ্ট নেই।

রেলওয়ে কর্তৃপক্ষ জানায়, কক্সবাজার এক্সপ্রেস ট্রেনটি আগামী ১ ডিসেম্বর রাত সাড়ে ১০টায় প্রথমবার যাত্রী নিয়ে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে। এটি বিমানবন্দর স্টেশনে ৫ মিনিট বিরতি দিয়ে বিরতিহীন চলে চট্টগ্রাম স্টেশন পৌঁছাবে ২ ডিসেম্বর ভোররাত ৩টা ৪০ মিনিটে। চট্টগ্রাম স্টেশনে ২০ মিনিট বিরতি দিয়ে চট্টগ্রামের যাত্রীদের নিয়ে ভোর ৪টায় কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করবে। চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত বিরতিহীন চলে ট্রেনটি কক্সবাজার আইকনিক রেল স্টেশনে পৌঁছাবে ২ ডিসেম্বর সকাল ৭টা ২০ মিনিটে। 

রেজাউল করিম/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়