ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

দাফনের ৯৮ দিন পর লাশ উত্তোলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫০, ২৫ নভেম্বর ২০২৩  
দাফনের ৯৮ দিন পর লাশ উত্তোলন

আদালতের নির্দেশে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌর এলাকায় দাফনের ৯৮ দিন পর সমসের আলী (৪০) নামের এক ব্যক্তির লাশ কবর থেকে তোলা হয়েছে। 

শনিবার (২৫ নভেম্বর) রহনপুর পৌর এলাকার বহিপাড়ার একটি গোরস্থান থেকে লাশটি তোলা হয়। এ সময় গোমস্তাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ইসমাইল হোসেন লিংকন, মামলার তদন্ত কর্মকর্তা রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবুল হাশেম খন্দকারসহ অন্যরা উপস্থিত ছিলেন।

রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবুল হাশেম খন্দকার বলেন, বহিপাড়ার বাসিন্দা সমসের আলী গত ১৮ আগস্ট বাড়িতে মারা গেলে তাকে দাফন করা হয়। চল্লিশ বছর বয়সী এই যুবককে হত্যা করা হয়েছে মর্মে আদালতে একটি মামলা দায়ের করেন তার স্ত্রী জেসমিন বেগম। ২৬ আগস্ট গোমস্তাপুর থানাকে অভিযোগটি মামলায় রেকর্ড করে তদন্তের নির্দেশ দেন আদালত। মামলার বাদীর আবেদনের পরিপ্রেক্ষিত আদালত গত ৪ সেপ্টেম্বর লাশ কবর থেকে তুলে ময়নাতদন্তের নির্দেশ দেন।

তিনি আরও বলেন, আদালতে দায়ের করা মামলায় তিনজনকে আসামি করা হয়েছে। তারা হলেন—বহিপাড়া গ্রামের আব্দুস শুকুরের ছেলে রানা আলী (৩৫), একই গ্রামের তাহিরু উদ্দিনের ছেলে জেরাত আলী (৪০) ও তার স্ত্রী লিমা বেগম (২৬)। আসামিরা মৃত সমসেরের নিকট আত্মীয়।

শিয়াম/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়