ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

সাতছড়িতে পর্যটকদের জন্য এনটিসি’র চা বিক্রয় কেন্দ্র উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ২৭ নভেম্বর ২০২৩  
সাতছড়িতে পর্যটকদের জন্য এনটিসি’র চা বিক্রয় কেন্দ্র উদ্বোধন

হবিগঞ্জে বেড়াতে আসা পর্যটকদের জন্য ন্যাশনাল টি কোম্পানির (এনটিসি) চা বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) বিকেলে জেলার চুনারুঘাট উপজেলার পাহাড়ি এলাকা তেলিয়াপাড়া চা বাগানের সাতছড়ি ডিভিশনের প্রবেশপথে কেন্দ্রটি উদ্বোধন করেন এনটিসি’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুসা।

এসময় কোম্পানির মহাব্যবস্থাপক সৈয়দ মাহমুদ হাসান, মহাব্যবস্থাপক মো. কেরামত আলী, উপ-মহাব্যবস্থাপক কাজী এমদাদুল হক, চন্ডিছড়া চা বাগান ব্যবস্থাপক মো. ইউসূফ খান, তেলিয়াপাড়া চা বাগান ব্যবস্থাপক দ্বীপন কুমার সিংহ, টি প্যাকেজিং ব্যবস্থাপক নূর হোসাইন, সাতছড়ি ডিভিশনের সহকারী ব্যবস্থাপক হোসাইন উদ্দিন, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এমদাদুল ইসলাম সোহেলসহ চা বাগান পঞ্চায়েত নেতা ও শ্রমিকরা।

এনটিসি’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুসা জানান, তেলিয়াপাড়া চা বাগানের সাতছড়ি ডিভিশনের পাশে সাতছড়ি জাতীয় উদ্যান। এই উদ্যানে দেশের বিভিন্ন স্থান থেকে অনেক পর্যটকের আসেন। আমরা পর্যটকদের কথা চিন্তা করে চা বিক্রয় কেন্দ্র চালু করেছি। এ বিক্রয় কেন্দ্রে বাগানের উন্নতমানের চা পাতা পাওয়া যাবে। পর্যটকরা এখান থেকে বাগানের তাজা পাতার চা পান করতে পারবেন। যাওয়ার সময় ক্রয় করে নিয়ে যেতে পারবেন চা পাতা।  

মামুন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়