ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

বাস শ্রমিকদের হামলায় তিন পুলিশ সদস্য আহত

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১০:৩৭, ১ ডিসেম্বর ২০২৩
বাস শ্রমিকদের হামলায় তিন পুলিশ সদস্য আহত

কুষ্টিয়ায় বাস শ্রমিকদের হামলায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাতে শহরের মজমপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গড়াই পরিবহনের একটি বাস মজমপুর ট্রাফিক অফিসের সামনে ঘোরানো চেষ্টা করছিলেন চালক। এসময় ব্যস্ত সড়কে বাস ঘোরাতে নিষেধ করেন ট্রাফিক পুলিশ সদস্য। এতে ওই পুলিশ সদস্যের সাথে বাস চালকের বাকবিতণ্ডা হয়।

এ কথা আশপাশে ছড়িয়ে পড়লে বাস শ্রমিকরা সড়ক অবরোধ করেন। পরে শ্রমিকরা রেললাইনের পাথর পুলিশের দিকে ছুড়তে থাকেন। শ্রমিকদের ছোঁড়া পাথরের আঘাতে কুষ্টিয়া সদর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্করসহ তিন পুলিশ সদস্য আহত হন।

শ্রমিকরা জানান, ট্রাফিক মোড়ে গাড়ি ঘোরানোর সময় দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্য বাসের চালক ও হেলপারকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এর প্রতিবাদে সড়ক অবরোধ করেন তারা।

কুষ্টিয়া জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহাবুল আলম বলেন, শ্রমিক-পুলিশ ঝামেলা হতেই পারে। এটা বসে ঠিক করে নেওয়া যায়। তবে পুলিশের ওপর পাথর নিক্ষেপ করা খুবই দুঃখজনক।

অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ বলেন, ভুল বোঝাবুঝির জন্য অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক। পুলিশের ওপরে হামলার ঘটনার বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

কাঞ্চন/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়