ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

স্বামীর দেওয়া আগুনে ছেলে-মেয়ের পর দগ্ধ স্ত্রীর মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৩, ৩ ডিসেম্বর ২০২৩  
স্বামীর দেওয়া আগুনে ছেলে-মেয়ের পর দগ্ধ স্ত্রীর মৃত্যু

ঘুমন্ত স্ত্রী ও ছেলে-মেয়েকে ঘরে আটকে রেখে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন কামাল হোসেন

লক্ষ্মীপুরে কামাল হোসেন নামের এক ব্যক্তির বসতঘরে দেওয়া আগুনে দগ্ধের ৪ দিন পর তার স্ত্রী সুমাইয়া আক্তার মুন্নি (৩৪) মারা গেছেন। শনিবার (২ ডিসেম্বর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে, গত ২৮ নভেম্বর ঘটনাস্থলেই তার মেয়ে আয়েশা আক্তার (৭) ও ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ছেলে আব্দুর রহমান (৩) মারা যায়। ঘটনার পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ অভিযুক্তকে আটক করে। পরে ১৬৪ ধারায় কামাল ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

গত ৩০ নভেম্বর এ ঘটনায় মুন্নির বাবা গোলাম মোস্তফা বাদী হয়ে কামালের বিরুদ্ধে মামলা করেছেন। ওই মামলায় কামাল লক্ষ্মীপুর জেলা কারাগারে আছেন। মামলাটিতে অজ্ঞাত আরও ২ জনকে আসামি করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ভোররাতে কামাল ঘরের ভেতর পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। তখন তার ছেলে আব্দুর রহমান, মেয়ে আয়েশা ও স্ত্রী মুন্নি ঘুমে ছিল। ঘুমন্ত স্ত্রী ও ছেলে-মেয়েকে ঘরে রেখেই তিনি বের হয়ে বাহির থেকে দরজা লাগিয়ে দেন। এতে দগ্ধ হয়ে ঘটনাস্থলে তার মেয়ে, ঢাকা মেডিকেলে ছেলে ও ঘটনার ৪ দিন পর চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী মারা যান।

বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান বলেন, কামাল মাদকসেবী ছিল। স্ত্রীর সঙ্গে তার পারিবারিক বিষয়ে কলহ চলছিল। এর জের ধরেই ঘরে আগুন লাগিয়ে স্ত্রী-সন্তানদের আটকে রাখে। এতে দগ্ধ হয়ে তার ছেলে-মেয়ে ঘটনার দিনই মারা গেছে। আর ৪ দিন পর চিকিৎসাধীন অবস্থায় তার স্ত্রী মুন্নিও মারা গেছে।

পোদ্দার বাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাহবুবুর রহমান বলেন, কামালকে ঘটনার পরপরই আটক করা হয়। পরে হত্যা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তিনি এখন জেলা কারাগারে আছেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

লিটন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়