ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নানের মনোনয়ন বাতিল

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪২, ৩ ডিসেম্বর ২০২৩  
বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নানের মনোনয়ন বাতিল

নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনে বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

রোববার (৩ ডিসেম্বর) দুপুর ১টায় যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান তার মনোনয়ন বাতিল করেন। তিনি জানান, ঋণ খেলাপের অভিযোগে আবদুল মান্নানের মনোনয়ন বাতিল করা হয়।

এর আগে সকাল থেকে জেলার আরও দুটি আসনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করেন রিটার্নিং কর্মকর্তা। বিকেলে আরও তিনটি আসনের যাচাই-বাছাই হবে।

নোয়াখালী-৪ আসনে মোট ৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। এরমধ্যে মেজর (অব.) আবদুল মান্নানসহ ৪ জনের মনোনয়ন বাতিল হয়।

বাতিল হওয়া অন্যরা হলেন, গণতন্ত্রী পার্টির সারওয়ার-ই-দীন, জাসদের এস এম রহিম উল্যাহ ও সাংস্কৃতিক মুক্তিজোটের মো. জিহাদ চৌধুরী।

মেজর (অব.) আবদুল মান্নানের প্রতিনিধি অ্যাডভোকেট মো. আবু সুফিয়ান খান বলেন, আমাদের প্রার্থীর সকল মামলা স্থগিত এবং ঋণ হালনাগাদ রয়েছে। মনোনয়ন বাতিলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করা হবে।

এ আসনে বৈধ প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের একরামুল করিম চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, জাতীয় পার্টির মোবারক হোসেন আজাদ, জাকের পার্টির মো. সোহরাব উদ্দিন ও ইসলামী ফ্রন্টের মো. আবদুল আলীম।

মাওলা সুজন/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়