ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ঝিনাইদহ কোর্ট চত্বরে বিয়ে করলেন ধর্ষণ মামলার আসামি

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৪, ৪ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:২৭, ৪ ডিসেম্বর ২০২৩
ঝিনাইদহ কোর্ট চত্বরে বিয়ে করলেন ধর্ষণ মামলার আসামি

ঝিনাইদহ কোর্ট চত্বরে ধর্ষণ মামলার এক আসামির বিয়ে সম্পন্ন হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে আদালতের নির্দেশে ৫ লাখ টাকা দেনমোহরে ধর্ষিতাকে বিয়ে করেন মিকাইল হোসেন নামের ওই আসামি।

মামলার এজাহারে জানা যায়, আসামি মিকাইল হোসেন ২০২২ সালের ২০ নভেম্বর এক মেয়েকে ধর্ষণ করেন। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে ঘটনার দিনই কোটচাঁদপুর থানায় মামলা করেন। সেই মামলায় আজ সোমবার ভ্যাকেশনাল কোর্টের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নাজিমুদ্দৌলা ৫ লাখ টাকা কাবিনে বিয়ের শর্তে জামিন দেন মিকাইলকে। পরে কোর্ট চত্বরে মিকাইল ও ধর্ষিতার বিয়ে সম্পন্ন হয়। 

খোঁজ নিয়ে জানা গেছে, বিভিন্ন সময় ভয় দেখিয়ে মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করেন মিকাইল। ঘটনাটি জানাজানি হলে মেয়েটির মা মামলা করেন। ওই মামলায় মিকাইলকে গ্রেপ্তার করে পুলিশ। মামলা চলাকালে অন্তঃসত্ত্বা হন মেয়েটি। ৩ মাস আগে মেয়েটি একটি সন্তান জন্ম দেন। কিন্তু মিকাইল ও তার পরিবার ধর্ষণের অভিযোগ অস্বীকার করতে থাকেন। বাদী পক্ষের আইনজীবীর দাবিতে ডিএনএ টেষ্টের অনুমতি দেন আদালত। ডিএনএ টেষ্টে সন্তানটি মিকাইলের বলে প্রমাণিত হয়। এরপর আদালত শিশুটির ভবিষ্যৎ বিবেচনায় ও বাদী-বিবাদীর মধ্যস্থতায় ৫ লাখ টাকা দেনমোহরে ধর্ষিতাকে বিয়ে করার শর্তে মিকাইলকে মুক্তি দেন।

মিকাইলের বাবা মিজানুর রহমান জানান, কোর্ট যে নির্দেশ দিয়েছেন আমরা তা মেনে নিয়েছি। ছেলে-বৌ সংসার করুক।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সরদার মনিরুল ইসলাম মিল্টন জানান, এ ধরনের রায়ে আমরা সন্তুষ্ট। আমরা সাবই খুশি।

শাহরিয়ার/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়