ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

আ.লীগ গাড়িতে আগুন দিয়ে বিএনপির নাম দিচ্ছে: মিনু

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৩, ৫ ডিসেম্বর ২০২৩  
আ.লীগ গাড়িতে আগুন দিয়ে বিএনপির নাম দিচ্ছে: মিনু

বিএনপি চেয়ারপারসনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু অভিযোগ করে বলেছেন, ‌‘হরতাল-অবরোধের সময় আওয়ামী লীগের লোকজন গাড়িতে আগুন দিচ্ছে। এরপর এসব ঘটনা বিএনপির নামে চালানো হচ্ছে।’ 

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাজশাহী জেলা ও মহানগর বিএনপির এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আগামী ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবসের কর্মসূচি সফল করার উদ্দেশ্যে নগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়। 

মিজানুর রহমান মিনু বলেন, প্রতিরাতে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশ রেইড দিচ্ছে। গ্রেপ্তার এড়াতে নেতাকর্মীরা বাড়ি ছাড়া। তারপরেও রেহাই মিলছে না। এ অবস্থা আর চলতে দেওয়া হবে না। এই নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না।

তিনি অভিযোগ করেন, গত ২৮ অক্টোবরের পরে এই অবৈধ সরকার বিএনপির প্রায় ২৪ হাজার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। এক হাজার জনকে নির্যাতন করে পঙ্গু করেছে এবং ১০০ জনকে হত্যা করেছে। রাজশাহীতে ১ হাজার ৮৮৭ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজশাহী মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন সভায় সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা প্রমুখ।

কেয়া/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়