ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বিয়ের ২০ দিন পর কলেজছাত্রীর মরদেহ উদ্ধার 

  কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৩, ৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৯:০৫, ৭ ডিসেম্বর ২০২৩
বিয়ের ২০ দিন পর কলেজছাত্রীর মরদেহ উদ্ধার 

কুষ্টিয়ায় বিয়ের ২০ দিন পর রেখা খাতুন (১৮) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের হাউজিং সি ব্লক ওয়াবদার পুরোনো গেটের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

রেখা খাতুনের বাড়ি কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের বাখই গ্রামে। তার বাবার নাম আব্দুর রহিম। তিনি কুমারখালী ডিগ্রি কলজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেল পৌনে ৫টার দিকে স্থানীয়রা হাটাহাটি করার সময় কম্বল মোড়ানো সন্দেহজনক বস্তু দেখতে পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পারিবারিক সূত্র জানায়, ২০ দিন আগে খুলনার ছেলে রেখার বন্ধু হাফিজুর রহমানের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার। রেখা খাতুনের স্বামী হাফিজুর রহমান বর্তমানে মাগুরা জেলায় একটি কোম্পানিতে কর্মরত আছেন।

রেখা খাতুনের বোন জামাই মোয়াজ্জেম মো. সোলাইমান বলেন, রেখা বুধবার সকাল ৯টার দিকে কলজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে সন্ধ্যায় আমার সেজ ভাইরা জামির কল দিয়ে আমাকে বলে তোমাদের বাসায় গিয়েছে নাকি। এরপর মসজিদে নামাজ পড়াতে গেলে শুনি একটি লাশ পাওয়া গেছে। পরে আমি গিয়ে লাশ শনাক্ত করি।  

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সোহেল রানা বলেন, আমরা হাউজিং সি ব্লক থেকে রেখা খাতুন নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

কাঞ্চন কুমার/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়