ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ট্রেনের সামনে ঝাঁপ দিলেন অন্তঃসত্ত্বা নারী 

লালমনিরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১১, ৭ ডিসেম্বর ২০২৩  
ট্রেনের সামনে ঝাঁপ দিলেন অন্তঃসত্ত্বা নারী 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় স্বামীর সাথে অভিমান করে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন আমেনা খাতুন (২৩) নামে এক অন্তঃসত্ত্বা নারী।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট-বুড়িমারী রেল রুটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা হাফেজ সাহেবের মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত অন্তঃসত্ত্বা নারী উপজেলার গড্ডিমারী ইউনিয়নের জুম্মাপাড় এলাকার নুরুল ইসলামের মেয়ে এবং একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ডাকালীবান্দা এলাকার রোকন উদ্দিনের স্ত্রী। আমেনা খাতুন ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।


খোঁজ নিয়ে জানা গেছে, আমেনা খাতুন ও রোকন উদ্দিনের বিয়ের ৮ মাস পর থেকে পারিবারিক কলহ শুরু হয়। এরপর স্বামীর সঙ্গে অভিমান করে চিকিৎসকের কাছে যাবার কথা বলে বড়খাতা মাজার এলাকার রেল লাইনে অবস্থান নেন আমেনা খাতুন। স্থানীয় অনেকের কাছে আমেনা জানতে চান ট্রেন আসার সময়। পরে বুড়িমারী থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী একটি লোকাল ট্রেন ঘটনাস্থলে পৌঁছালে ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেন আমেনা খাতুন।

হাতীবান্ধা ফায়ার সার্ভিসের ইনচার্জ মনির হোসেন বলেন, খবর পেয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে মরদেহ উদ্ধার করে রেলওয়ে থানাকে অবগত করেন।

লালমনিরহাট রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ ফেরদৌস হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে লাশ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

জামাল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়