ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক টিপু, সদস্য সচিব সমর

লক্ষীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৮, ৭ ডিসেম্বর ২০২৩  
লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক টিপু, সদস্য সচিব সমর

মাজহারুল আনোয়ার টিপু (বায়ে) এবং কামালুর রহিম সমর

সময় টেলিভিশনের রিপোর্টার মাজহারুল আনোয়ার টিপুকে আহ্বায়ক ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি কামালুর রহিম সমরকে সদস্য সচিব করে লক্ষ্মীপুরে টেলিভিশন সাংবাদিক ফোরামের ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় একটি রেস্টুরেন্টে জেলায় কর্মরত টেলিভিশন সংবাদকর্মীদের নিয়ে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন দেশ টিভির জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি আতোয়ার রহমান মনির।

আহ্বায়ক কমিটিতে নির্বাচিত সদস্যরা হলেন, জিটিভির জেলা প্রতিনিধি এ বি এম নিজাম উদ্দিন, যমুনা টিভির জেলা প্রতিনিধি আনিস কবির, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি শাকের মো. রাসেল, আরটিভির জেলা প্রতিনিধি পলাশ সাহা, বাংলা টিভির জেলা প্রতিনিধি জামাল উদ্দিন রাফি।

জ্যেষ্ঠ সাংবাদিক এনটিভি জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাভেলের উপস্থিতিতে জেলায় কর্মরত ২০ জন টেলিভিশন সাংবাদিকের মতামত ও গোপন ভোটের ভিত্তিতে এ কমিটির সদস্যরা নির্বাচিত হন।

টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক মাজহারুল আনোয়ার টিপু বলেন, পেশাগত মানোন্নয়ন এবং নিজেদেরকে সুসংগঠিত রাখতে এ কমিটি গঠন করা হয়েছে। টেলিভিশন সাংবাদিকদের পেশাগত কাজে সংগঠনটি ভূমিকা রাখবে। আমরা পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও পেশাদারিত্বে ঐক্যবদ্ধ থাকবো।

জাহাঙ্গীর/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়