ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৯ সদস্য আটক

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ১০ ডিসেম্বর ২০২৩  
আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৯ সদস্য আটক

পাবনায় পৃথক অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৯টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গত শুক্রবার ও শনিবার রাতে পাবনা ও কুষ্টিয়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রোববার (১০ ডিসেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী।

গ্রেপ্তারকৃতরা হলেন- পাবনা সদর উপজেলার চরঘোষপুর গ্রামের প্রান্ত হোসেন (২৫), মাজেদ হোসেন (৩১), আবু সাইদ লিটন (৩২), জুয়েল হোসেন (৩২), কিসমত প্রতাপপুর পশ্চিমপাড়া গ্রামের সালাউদ্দিন মীম (২৫), ঈশ্বরদী উপজেলার কামালপুর গ্রামের হুমায়ুন কবির (৩০), মাসুদ রানা (৩২), আরিফুল ইসলাম রাফেল (২৯) ও কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চালাকপাড়া গ্রামের আব্দুল জব্বার (৪০)।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, ‘চোরাই মোটরসাইকেল কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে প্রথমে পাবনার চরঘোষপুর এলাকা থেকে প্রান্ত ও মাজেদ নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী শনিবার রাতে পাবনা সদর ও কুষ্টিয়ার কুমারখালী থেকে পৃথক অভিযান চালিয়ে বাকি ৭ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে মোট ৯টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।’

ওসি রওশন আরও বলেন, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। তারা বিভিন্ন জায়গা থেকে মোটর সাইকেল চুরি করে বিভিন্ন জেলায় বিক্রি করে। এ ঘটনায় মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতদের রোববার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শাহীন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়