ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

সাজেকে রাষ্ট্রপতির আগমন উপলক্ষে রিসোর্ট বন্ধ থাকবে ৫ দিন

রাঙ্গামাটি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ১২ ডিসেম্বর ২০২৩  
সাজেকে রাষ্ট্রপতির আগমন উপলক্ষে রিসোর্ট বন্ধ থাকবে ৫ দিন

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার মেঘের বাড়ি খ্যাত সাজেকে তিনদিনের অবকাশ যাপনের জন্য যাবেন রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন।

জানা গেছে, রাষ্ট্রপতির আগমন উপলক্ষে আগামী ১৮ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত সাজেকের সব কটেজ, রিসোর্ট বন্ধ থাকবে। যারা এই সময়ের মধ্যে কটেজ-রিসোর্ট বুকিং দিয়েছেন তাদের বুকিং বাতিল করা হচ্ছে এবং  ২২ তারিখের পরে বুকিং দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

রাষ্ট্রপতির আগমন উপলক্ষে সোমবার সাজেকে প্রস্তুতি সভা করেছে রাঙামাটি জেলা প্রশাসন। সভায় জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ, সাজেকের কটেজ ও রিসোর্ট মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাজেকে কুঁড়েঘর রিসোর্টের ম্যনেজার জোতেন ত্রিপুরা বলেন, সাজেকে রাষ্ট্রপতি আসবেন অবকাশ যাপনের জন্য। এজন্য ৫ দিন সাজেকের সব রিসোর্ট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে প্রশাসন থেকে। যে সকল ট্যুরিস্ট সাজেক আসার জন্য বুকিং দিয়েছিলেন তাদের বুকিং বাতিল করা হয়েছে।

সাজেক কটেজ-রিসোর্ট মালিক সমিতির সভাপতি সুপর্ন দেব বর্মণ বলেন, রাষ্ট্রপতির আগমন উপলক্ষে ১৮ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত সাজেকের সব রিসোর্ট বন্ধ থাকবে। ট্যুরিস্টদের ২২ তারিখের পর সাজেক ভ্রমণ করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, রাষ্ট্রপতির আগমন উপলক্ষে ১৮ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত নিরাপত্তার স্বার্থে সাজেক ভ্রমণে পর্যটকদের নিরুৎসাহিত করার ব্যাপারে আলোচনা হয়েছে সভায়।

বিজয়/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়