ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

চাঁদপুরে কোটি টাকার লুণ্ঠিত মালামালসহ কাভার্ডভ্যান জব্দ, আটক ১

চাঁদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৫, ১২ ডিসেম্বর ২০২৩  
চাঁদপুরে কোটি টাকার লুণ্ঠিত মালামালসহ কাভার্ডভ্যান জব্দ, আটক ১

চোরাই গার্মেন্টস পণ্য আনলোড করার সময় চাঁদপুরে কোটি টাকার লুণ্ঠিত মালামালসহ একটি কাভার্ডভ্যান জব্দের পাশাপাশি এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে পুরান বাজারের দাসপাড়া এলাকায় কাভার্ডভ্যানের মালামাল দেখে তার মালিক পরিচয় দেওয়া রুবেলকে পুলিশ এর বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তিনি কোন সদুত্তর দিতে না পারায় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যাক্তি চট্টগ্রামের বন্দর থানার ৩৭নং ওয়ার্ডের নিমতলার বাসিন্দা হুমায়ুন কবিরের ছেলে মো. রুবেল(২৭)। যার স্থায়ী ঠিকানা হচ্ছে নোয়াখালীর সুধারাম উপজেলার বন্দেরহাটের আলী একাব্বর মাস্টারের বাড়ি।

চাঁদপুর সদর মডেল থানার এসআই আবদুছ ছামাদ আজাদ বলেন, আসামি মো. রুবেল তার কয়েকজন সহযোগীসহ সোমবার মধ্যরাতে কুমিল্লা সদর দক্ষিণ থানা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতাবাড়িয়া স্থানে একটি কভার্ডভ্যান গাড়ির চালক মো. আব্দুল কাদেরকে পরিকল্পিতভাবে হত্যা করে। পরে কাদেরের মৃতদেহ রাস্তার পাশে ফেলে রেখে ওই কাভার্ডভ্যানে থাকা প্রায় ১ কোটি টাকা মূল্যের গার্মেন্টস সামগ্রী লুণ্ঠন করে চাঁদপুরে নিয়ে আসে। যিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমাদেরকে এসব কথা জানিয়েছেন।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. শেখ মুহসীন আলম বলেন, লুণ্ঠিত ৩২৮ কার্টুন গার্মেন্টস মালামাল ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। জব্দকৃত ৩২৮ কার্টুন মালামালের আনুমানিক মূল্য এক কোটি টাকা এবং কাভার্ডভ্যান এর মূল্য ৪৫ লক্ষ টাকা। ঘটনার সাথে জড়িত অজ্ঞাতনামা আসামিদের শনাক্ত করতে গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

অমরেশ/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়