ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আন্দোলনে নিষ্ক্রিয়তার অভিযোগে খুলনা বিএনপির ৮ নেতাকে শোকজ 

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩১, ১৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:৩৩, ১৩ ডিসেম্বর ২০২৩
আন্দোলনে নিষ্ক্রিয়তার অভিযোগে খুলনা বিএনপির ৮ নেতাকে শোকজ 

চলমান সরকার বিরোধী আন্দোলন-কর্মসূচিতে উপস্থিত না থাকার অভিযোগে খুলনা জেলা বিএনপির আট নেতাকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে। 

বুধবার (১৩ ডিসেম্বর) খুলনা জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শেখ আবু হোসেন বাবু ও সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী স্বাক্ষরিত নোটিশে পত্র প্রাপ্তির তিনদিনের মধ্যে কারণ ব্যাখা করতে বলা হয়েছে। সঠিক কারণ ব্যাখা দিতে ব্যর্থ হলে সাংগঠনিক কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি উচ্চারণ করা হয়েছে।

নোটিশপ্রাপ্তরা হলেন- খুলনা জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও রূপসা উপজেলা আহ্বায়ক খান জুলফিকার আলী জুলু, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও ডুমুরিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক মোল্লা মোশাররফ হোসেন মফিজ, তেরখাদা উপজেলা বিএনপির সভাপতি চৌধুরী কওসার আলী, কয়রা উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মোমরেজুল ইসলাম, দাকোপ উপজেলা বিএনপির আহ্বায়ক অসিত কুমার সাহা, ফুলতলা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মো. সেলিম সরদার, তেরখাদা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. রবিউল হোসেন এবং ফুলতলা উপজেলা বিএনপির সদস্য সচিব মো. মনির হাসান টিটো।

খুলনা জেলা বিএনপির সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী বলেন, ‘সরকার পতনের চূড়ান্ত পর্যায়ে ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সারাদেশের ন্যায় খুলনা জেলা ও মহানগর বিএনপির সর্বস্তরের নেতাকর্মী প্রাণপন লড়াই করছি। এ অবস্থায় দলের পদ-পদবীধারী কেউ নিষ্ক্রিয় থাকবেন না। এ কারণে কেন্দ্রের নির্দেশে কয়েকজনকে শোকজ করা হয়েছে।’

নূরুজ্জামান/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়