ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের টেনিস গ্রাউন্ডে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৮, ১৩ ডিসেম্বর ২০২৩  
চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের টেনিস গ্রাউন্ডে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের টেনিস গ্রাউন্ডে একটি ককটেল বিস্ফোরিত হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) রাত ৭টা ১০ মিনিটে বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। গ্রাউন্ডে কেউ না থাকায় এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

পুলিশের বরাতে জানা গেছে- চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কার্যালয়ের চত্বরে থাকা টেনিস গ্রাউন্ডে একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাদের ধারণা শহরের নিউমার্কেটের আশেপাশের যেকোনো জায়গা থেকে ককটেলটি ছোড়া হয়েছে। বেশ কিছুদিন ধরে এ গ্রাউন্ডে খেলা বন্ধ ছিল। ফলে এখানে বৈদ্যুতিক লাইট জ্বলছিল না। অন্ধকারের সুযোগ নিয়ে দুর্বৃত্তরা এই ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

বিকট শব্দে ককটেলটি বিষ্ফোরিত হয়। ঘটনার পরপরই জেলা ও দায়রা জজ মো. আদীব আলী, জেলা প্রশাসক একেএম গালিব খাঁন, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক, পুলিশ সুপার মো. ছাইদুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. তাছলিমা আক্তার, সদর মডেল থানার ওসি মিন্টু রহমানসহ অন্যান্য কর্মকর্তারা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের টেনিস গ্রাউন্ড পরিদর্শন করেন।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার মো. ছাইদুল হাসান পরির্দশন শেষে সাংবাদিকদের বলেন, ‘চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের টেনিস গ্রাউন্ডে একটি ককটেল বিস্ফোরণ হয়েছে। এ জায়গা অন্ধকার ছিলো, কেউ ছিল না। আতঙ্ক ছড়ানোর জন্য এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। 

বিগতদিনের ঘটনাগুলোয় ৫জন গ্রেপ্তারের কথা উল্লেখ করে পুলিশ সুপার বলেন, পুলিশ এসব আতঙ্কবাজদের নিয়ে তদন্ত শুরু করেছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে ২৮ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কার্যালয়ের সীমানা প্রাচীরে দু‘টি ও ২ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী আব্দুল মতিনের বাড়িতে, ৪ ডিসেম্বর জেলা প্রশাসকের বাসভবনের পাশে টেনিস গ্রাউন্ডে, ৯ ডিসেম্বর রাতে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদের বাসভবনের পাশে এবং ১২ ডিসেম্বর শহরের নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীরে একটি ককটেল বিস্ফোরিত হয়।

শিয়াম/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়