ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মারধরে ছাত্রলীগ নেতার পা ভাঙার খবরে বাবার মৃত্যু

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ১৪ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:৫৫, ১৪ ডিসেম্বর ২০২৩
মারধরে ছাত্রলীগ নেতার পা ভাঙার খবরে বাবার মৃত্যু

ফাইল ছবি

পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেনসহ ছয় জনকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে দাশুরিয়া ডিগ্রী অনার্স কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ ফাহিম ও তার সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের সিএনজি পাম্পের সামনে এ ঘটনা ঘটে। এদিকে, ছেলের গুরুতর আহত হওয়ার খবরে ছাত্রলীগ নেতা আলমগীর হোসেনের বাবা আকমল হোসেন (৬০) মারা গেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে মুলাডুলিতে দলের বর্ধিত সভায় যোগ দিতে আলমগীর হোসেনসহ তার সমর্থকরা দাশুড়িয়া নতুন ট্রাফিক মোড় হয়ে মুলাডুলি মুক্ত মঞ্চে যাচ্ছিলেন। দাশুড়িয়া সিএনজি পাম্পের সামনে পৌঁছালে দাশুড়িয়া ডিগ্রী অনার্স কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ ফাহিমের নেতৃত্বে তার সমর্থকেরা আলমগীর হোসেনের ওপর অতর্কিত হামলা চালায়।

হামলায় আলমগীরের দুই পা ভেঙে যায় এবং ছাত্রলীগের অন্তত ছয় কর্মী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। আলমগীরসহ দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ছেলের আহত হওয়ার খবরে আলমগীর হোসেনের বাবা আকমল হোসেনের হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময় বলেন, মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত আজকের বর্ধিত সভায় আমিসহ উপজেলা ছাত্রলীগের নেতারা অতিথি ছিলেন। সেখানে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্ব করার কথা ছিল। বর্ধিত সভায় যোগ দিতে যাওয়ার পথে দাশুড়িয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ ফাহিম ও তার অনুসারীরা আলমগীরের ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় আলমগীরের দুই পা ভেঙে যাওয়ায় খবর পেয়ে তার বাবা মারা গেছেন।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু বলেন, আলমগীর ও ফাহিম দুইজনই আমার নিকট আত্মীয়। কলেজ সংক্রান্ত বিষয় নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল বলে শুনেছি। সেই দ্বন্দ্বের সূত্র ধরে এই ঘটনা ঘটেছে।

এ বিষয়ে জানতে দাশুড়িয়া ডিগ্রী অনার্স কলেজ ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ ফাহিমের মুঠোফোনে কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ঘটনার পরেই নিরাপত্তা জোরদারে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে, এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শাহীন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়