ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

কেরানীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

কেরানীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৫, ১৪ ডিসেম্বর ২০২৩  
কেরানীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

ঢাকার কেরানীগঞ্জে ইকুরিয়ায় হাইওয়ে সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মনিরুল ইসলাম (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন।

নিহত মনিরুল ইসলাম ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার কারিগঞ্জের কুড়ালিয়া গ্রামের শহিদ মিয়ার ছেলে। এছাড়াও একজন আহত হয়েছেন। তার অবস্থাও গুরুতর বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। তার পরিচয় পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেলে সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় মামুন খান নামে এক পথচারী তাদেরকে উদ্ধার করে বিকেল সাড়ে পাঁচটায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মনিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

উদ্ধারকারী মামুন খান জানিয়েছেন ইকুরিয়া এলাকায় হাইওয়ে সড়কে দুর্ঘটনার শিকার হয়ে রাস্তায় পড়েছিলেন তারা। এক মোটরসাইকেলে দু'জন ছিলেন। লোকজন ভিড় করে ছিল। পরে আমি তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তিনি বলেন, সেখানে থাকা লোকজন বলছিলেন কোন একটি বাসের সাথে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে এমন ঘটনার শিকার হয়েছেন।

হাসারা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম বলেন, বিকালে একটি মোটরসাইকেলে দুইজন নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন। কোনো গাড়ির ধাক্কায় তারা পড়ে আহত হয়েছেন কিনা, এ ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি। আমরা তদন্ত করে দেখছি।
মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

শিপন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়