ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

নাটোরে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ১৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১২:৪৩, ১৫ ডিসেম্বর ২০২৩
নাটোরে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

নাটোরে বাগাতিপাড়া থেকে অজ্ঞাত (১৮) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে বাগাতিপাড়া পৌরসভার ইউএনও পার্ক সংলগ্ন বড়াল নদীর রেল ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাগাতিপাড়া ও লালপুর উপজেলার সীমান্ত এলাকায় বড়াল নদীর ওপর নির্মিত রেলওয়ের ২২০নং ব্রিজের নিচে একটি অজ্ঞাত মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। কিন্তু ঘটনাস্থল রেলওয়ে সীমানা হওয়ায় থানা পুলিশ ঈশ্বরদী রেলওয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, রাতের কোনো একসময় রেল ব্রিজের উপর দিয়ে চলতে গিয়ে ট্রেনের ধাক্কায় অথবা ট্রেন থেকে নিচে পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, যেহেতু ঘটনাস্থল রেলওয়ে সীমানা তাই ঈশ্বরদী রেলওয়ে থানাকে অবহিত করা হয়েছে। রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি হাবিবুর রহমান হাবিব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা মরদেহ উদ্ধারের পর মর্গে পাঠিয়েছে। নিহতের পরিচয় শনাক্তসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আরিফুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়