ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

বগুড়ায় ট্রাক চালক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ১৫ ডিসেম্বর ২০২৩  
বগুড়ায় ট্রাক চালক হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

ট্রাক চালক রুবেল হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত মিনহাজুল

বগুড়ার ট্রাক চালক রুবেল হত্যার ঘটনায় মিনহাজুল (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানানো হয়। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মিনহাজুল শিবগঞ্জের জাহাঙ্গীরাবাদ চাউলিয়ার বাচ্চু মিয়ার ছেলে। গত বুধবার (১৩ ডিসেম্বর) শিবগঞ্জের চাওলাপাড়া গ্রামে নিজ বাড়িতে ট্রাক ড্রাইভার রুবেল মিয়াকে তার শয়ন কক্ষে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে নিহতের মা জমিলা বেগম শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।
তিনি আরও বলেন, মিনহাজুল তার এক সহযোগীকে নিয়ে ট্রাক চালক রুবেলের বাসায় চারটি ইয়াবা ট্যাবলেট নিয়ে যায়। এরপর তিনজন মিলে ইয়াবা সেবন করে। একপর্যায়ে মিনহাজুল ও তার সহযোগী মিলে ট্রাক চালক রুবেলকে চাকু দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা নিশ্চিত করে তারা।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তৃতীয় একটি পক্ষ রুবেলকে হত্যার বিনিময়ে আসামিকে একটি বাড়ি করে দেওয়ার আশ্বাস দিয়েছিল। আসামির সাথে নিহতের পূর্বের পারিবারিক বিরোধের জের ও তৃতীয় পক্ষ থেকে বাড়ির প্রস্তাব পেয়ে আসামি এই নির্মম হত্যাকাণ্ড ঘটায়। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হবে।

এনাম/ফয়সাল


সর্বশেষ

পাঠকপ্রিয়