ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

জাতীয় পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ১৬ ডিসেম্বর ২০২৩  
জাতীয় পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু

গাজীপুরের টঙ্গী বিসিক এলাকায় জাতীয় পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আয়নাল (৩৫) ও মো. আশরাফুল (৪৫) নামে দুইজন মারা গেছেন। পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। 

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে টঙ্গী পূর্ব থানার বিসিক এলাকায় ফকির মার্কেটের আইএফএল গার্মেন্টস-এর নির্মাণাধীন ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আয়নাল নওগাঁ জেলার নেয়ামতপুর থানার বালিচার গ্রামের কছিমদ্দিনে ছেলে ও মো. আশরাফুল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার কাজলা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। আয়নাল নির্মাণাধীন কারখানার নিরাপত্তা প্রহরী ও মো. আশরাফুল ওই কারখানার নির্মাণ শ্রমিক।

জানা গেছে, আইএফএল গার্মেন্টস কারখানার নিরাপত্তা প্রহরী আয়নাল ও নির্মাণ শ্রমিক মো. আশরাফুল শনিবার সকাল সাড়ে ৭টায় লোহার রড দিয়ে কারখানার পক্ষ থেকে জাতীয় পতাকা উত্তোলন করতে যান। এসময় অসাবধানতাবশত জাতীয় পতাকা টানানোর লোহার রডটি পাশে বিদ্যুতের তারে স্পর্শ লেগে আয়নাল ও আশরাফুল গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে উদ্ধার করে কারখানার অন্যান্যরা টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ মৃতদেহের সুরতহাল করেন।

টঙ্গীর পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, সকালে জাতীয় পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজন নিহত হয়েছে। এ বিষয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

রেজাউল করিম/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়