ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নমনের ফিচারিংয়ে গাইলেন আওয়াল 

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ১৬ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১০:১৫, ১৭ ডিসেম্বর ২০২৩

সঙ্গীতের সোনালী সময়ে একচেটিয়া কাজ করতেন দর্শকপ্রিয় সঙ্গীত পরিচালক নমন। মাঝে খানিকটা বিরতিতে ছিলেন। বিরতি কাটিয়ে কাজে ফিরেছেন তিনি। তার সঙ্গীত পরিচালনায় ও নিদের্শনায় নতুন গান মুক্তি পেয়েছে। ‘মন মজাইয়া’ শিরোনামের ফোক এই গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী আবদুল আওয়াল।

ব্রহ্মপুত্র নদীর মনোরম সব লোকেশনে চিত্রায়িত মিউজিক ভিডিওটি শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় এমএমএন স্টেশন অফিশিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। ভিডিওটির কালার গ্রেডিং ও এডিটিং করেছেন সুজান আফজাল এবং সিনেমাটোগ্রাফিতে ছিলেন জাহিদ হাসান। গানটির অরিজিনাল কথা ও সুর এসএম বক্স শাহ চিশতীর। তাকে ট্রিবিউট করে গেয়েছেন শিল্পী আওয়াল। গানটিতে অতিথি শিল্পী হিসেবে সারোদ বাজিয়েছেন উপমহাদেশের বিখ্যাত ওস্তাদ ইউসুফ খান।

এ প্রসঙ্গে নমন বলেন, আমি বরাবরই ভিন্ন স্বাদের কাজ করতে পছন্দ করি। ফোক ঘরানার গান আমারও খুব পছন্দ। আওয়াল ভাই চমৎকার গেয়েছেন। পুরো ভিডিওতে তিনি নৌকা চালিয়েছেন। শ্রোতাদের গানটি ভালো লাগবে। নতুন বছর বেশ কিছু পরিকল্পনা রয়েছে। বছরজুড়েই আমার সঙ্গীত পরিচালনায় বেশ কিছু গান মুক্তি পাবে। বাণিজ্যিক চিন্তা না করে ভালো গানের সঙ্গে ছিলাম আছি থাকব। আমি চাই আবারও সোনালী সময়ের মতো গানের একটা জোয়ার আসুক। আশা করি, অচিরেই তার দেখা পাব।
 

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়