ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

ফেনীতে ২ টাকার জন্য গরম তেলের কড়াইয়ে পড়ে দগ্ধ ২

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৮, ১৮ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৯:৪০, ১৮ ডিসেম্বর ২০২৩
ফেনীতে ২ টাকার জন্য গরম তেলের কড়াইয়ে পড়ে দগ্ধ ২

ফেনীতে ভাড়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে রাস্তার পাশের ভ্রাম্যমাণ খাবার হোটেলের গরম তেলের কড়াইয়ে পড়ে এক সিএনজিচালিত অটোরিকশার চালক ও যাত্রী আহত হয়েছেন। 

রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের ট্রাংক রোডে শহীদ মিনার সংলগ্ন রাস্তার পাশে এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনায় চালক-যাত্রী দুজনেই আহত হলেও অটোরিকশাচালকের শরীরের প্রায় ৪০ শতাংশ ঝলসে গেছে। তাকে ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


আহত অটোরিকশাচালক সাহাব উদ্দিন (৩৫) খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার উত্তর লামকু পাড়ার আবুল কাশেমের ছেলে। তিনি ফেনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড মৌলভী ইব্রাহিম সড়ক এলাকায় স্ত্রী ও ৩ সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকেন। আহত যাত্রীর পরিচয় পাওয়া যায়নি। 

চালক সাহাব উদ্দিন বলেন, মৌলভী ইব্রাহিম সড়ক থেকে ২ জন যাত্রী ট্রাংক রোড যাওয়ার জন্য গাড়িতে উঠে। ট্রাংক রোড এসে এক যাত্রী ১০ টাকা দিয়ে ২ টাকা ফেরত চান। আমি ভাঙতি নাই বললে তিনি রেগে যান। আমাকে গালমন্দ করা শুরু করেন এবং ২ টাকার জন্য জোরজবরদস্তি শুরু করেন। আমি বাধ্য হয়ে বললাম ঠিক আছে আপনি পুরো টাকা রেখে দেন। এ কথা বলে গাড়ি স্টার্ট দিলে সে আমার কলার চেপে ধরে গাড়ি থেকে নামিয়ে ফেলে। হাতাহাতির এক পর্যায়ে সে আমাকে ধাক্কা দিয়ে পাশের দোকানের কড়াইয়ের ওপর ফেলে দেয়। কড়াইয়ের সব গরম তেল আমার সারা শরীরে ছড়িয়ে যায়। আমাকে মাটিতে গড়াগড়ি করতে দেখে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। 

সাহাব উদ্দিনের স্ত্রী রশিদা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, শুধুমাত্র ২ টাকার জন্য আমার স্বামীর সাথে এরকম নির্মম ঘটনা ঘটল। তার কোমর থেকে দুই পা, পেট ও বাম হাত ঝলসে গেছে। আমার স্বামী পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। আমি এখন কি করে তার চিকিৎসা করাবো, কি করেইবা ৩ সন্তান নিয়ে সংসার চালাবো। 

রশিদা বেগমতার স্বামীর সাথে এমন নির্মম আচরণকারীর যথোপপযুক্ত শাস্তির দাবি করেন। 

ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মো. শহিদুলল্লাহ বলেন, গরম তেলে ঝলসে যাওয়া দুজন ব্যক্তি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এদের একজন অটোচালক ও অন্যজন যাত্রী বলে জেনেছি। চালকের শরীরের প্রায় ৪০ শতাংশ গরম তেলে ঝলসে গেছে। আপাতত প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে। সোমবার ড্রেসিং করার পর দগ্ধের গভীরতা বুঝা যাবে। অন্যজন তুলনামূলক কম ঝলসেছে। তিনি হাসপাতালে চিকিৎসা নিলেও রেজিস্ট্রারে নাম না লিখিয়ে চলে গেছেন। 

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ট্রাংক রোডে ভাড়া নিয়ে অটোচালক ও যাত্রীর ধাক্কাধাক্কির এক পর্যায়ে চালক ও যাত্রী দুজনেই রাস্তার পাশের পিঁয়াজুর দোকানের গরম তেলের কড়াইয়ে পড়ে আহত হয়েছেন। অটোচালক বেশি আহত হয়েছেন। এ ঘটনায় ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ তদন্ত করছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

সাহাব উদ্দিন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়