ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

রাঙামাটিতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু

রাঙামাটি প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৭, ১৯ ডিসেম্বর ২০২৩  
রাঙামাটিতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু

নির্বাচনী প্রচারণায় দীপংকর তালুকদার

রাঙামাটির দুর্গম বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা ইউনিয়নের তুলাবান নবরত্ন বৌদ্ধ বিহারে ধর্মীয় উপাসনার মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন ২৯৯ নং সংসদীয় আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল ১১টায় তুলাবান নবরত্ন বৌদ্ধ বিহারে ধর্মীয় উপাসনা শেষে বৌদ্ধ বিহার প্রাঙ্গণ ও বাঘাইছড়ি মুসলিম ব্লকে স্থানীয় জনসাধারণের সাথে মত বিনিময় ও পথসভা আয়োজন করা হয়।

মারিশ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. নুর আলীর সভাপতিত্বে আয়োজিত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগ সভাপতি দীপংকর তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বৃষ কেতু চাকমা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সন্তোষ কুমার চাকমা, জেলা আওয়ামী লীগ সদস্য আশীষ কুমার চাকমা নব, মো. আবু তৈয়ব, রাঙামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী, বাঘাইছড়ি পৌরসভা মেয়র মো. জমির হোসেন, নবরত্ন বৌদ্ধ বিহার অধ্যক্ষ আর্যকীর্তি স্থবির, তুলাবান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্ঞান রঞ্জন চাকমা, মারিশ্যা ইউনিয়নের কার্বারী আলোক বিকাশ খীসা প্রমুখ।

মত বিনিময় সভায় দীপংকর তালুকদার বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে পাহাড়ে প্রতিটি সেক্টরে উন্নয়ন কাজ সম্পাদনের পাশাপাশি এখানে সকল সম্প্রদায়ের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি সুদৃঢ় হয়েছে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখাসহ পাহাড়ে সকল সম্প্রদায়ের সম্প্রীতি অটুট রাখতে তিনি আবারও নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান।

মত বিনিময় শেষে তিনি বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় আজ মঙ্গলবার এবং আগামীকাল বুধবার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা ও মত বিনিময় সভায় অংশ নিবেন।

বিজয়/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়