ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

জাতীয় নির্বাচন

আজ সিলেট থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন শেখ হাসিনা

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৩, ২০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৮:৪৫, ২০ ডিসেম্বর ২০২৩
আজ সিলেট থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ফটো

সিলেট থেকে আজ বুধবার আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হজরত শাহজালাল (রহ:) ও শাহপরান (রহ:)-এর মাজার জিয়ারত করে নগরীর ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে সমাবেশে বক্তব্য রাখবেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো সিলেটকে। বিভিন্ন সড়কে যান চলাচল সীমিত করে দেওয়া হয়েছে। সমাবেশে ১০ লাখ মানুষের সমাবেশ ঘটাবে বলে আশাবাদী আওয়ামী লীগের নেতাকর্মীরা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর বরাবরের মতো সিলেট থেকে আনুষ্ঠানিকভাবে ক্ষমতাসীন দলের নির্বাচনি প্রচারণা শুরু করবেন বলে ঘোষণা দিয়েছিলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে, দলের ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানান।

আরো পড়ুন:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগেও সিলেট থেকে নির্বাচনি প্রচারে নেমেছিলেন শেখ হাসিনা। সে সময় হজরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত এবং সিলেটে সমাবেশের মাধ্যমে নির্বাচনি সফর শুরু করেছিলেন তিনি। এবারও তার সফরসূচিতে হজরত শাহজালাল ও শাহপরান (রহ:)-এর মাজার জিয়ারত রয়েছে।

সরেজমিনে সমাবেশস্থলে গিয়ে দেখা গেছে, নির্বাচনি আচরণবিধি মেনে মঞ্চ নির্মাণ করা হয়েছে। সম্পন্ন হয়েছে মাইক লাগানো।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে সিলেটকে নতুন রূপে সাজানো হয়েছে। সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সমাবেশে ১০ লাখ মানুষের সমাগম হবে বলে আশা করছি।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খান বলেন, সকল প্রস্তুতি সম্পন্ন। এবার ভোটের জোয়ারে মাতবে সিলেটবাসী। সিলেট বিভাগের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে এই সমাবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

নূর/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়