ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

মেয়েকে হত্যার অভিযোগে মা গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ২০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:০৭, ২০ ডিসেম্বর ২০২৩
মেয়েকে হত্যার অভিযোগে মা গ্রেপ্তার

নোয়াখালীতে মেয়েকে হত্যার অভিযোগে দায়ের হওয়া মামলায় মাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার মারজাহান আক্তার সুমি (৩২) জেলার বেগমগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের আমির হোসেনের মেয়ে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান। এর আগে, একই দিন সদর উপজেলার আনসার ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভিকটিম জেলা শহরের এম এ রশিদ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। ভিকটিমের বাবা বিদেশে থাকায় তার মা সুমি অন্য পুরুষের সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। যে কারণে ভিকটিমের বাবা সুমিকে তালাক দেন। কিন্তু স্কুলে যাতায়াতের সুবিধার্থে ভিকটিম মায়ের সঙ্গে শহরের ভাড়া বাসায় থাকতো। বিভিন্ন সময়ে ভিকটিম দাদার বাড়িতে গেলে মায়ের চারিত্রিক দোষের কথা বলত। এ কারণে ভিকটিমকে প্রায়ই তার মা মারধর ও নির্যাতন করতো।

২০২১ সালের ১৭ অক্টোবর সুমি ভিকটিমের দাদার কাছে ফোন দিয়ে জানান, ভিকটিমকে হাসপাতালে অসুস্থ অবস্থায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানে গিয়ে ভিকটিমকে মৃত অবস্থায় পান তার দাদা। এ ঘটনায় ভিকটিমের দাদা সুমি ও তার পরকীয়া প্রেমিককে আসামি করে মামলা করেন। গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জেলা গোয়েন্দা শাখা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সুজন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়