ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মুন্সীগঞ্জে আ.লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলার অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫২, ২০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১২:৫৩, ২০ ডিসেম্বর ২০২৩
মুন্সীগঞ্জে আ.লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলার অভিযোগ

মুন্সীগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মৃণাল কান্তি দাসের অস্থায়ী নির্বাচনী কার্যালয়ে হামলার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের (কাঁচি প্রতীক) সমর্থকদের বিরুদ্ধে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

চরকেওয়ার ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক এবং ওই নির্বাচনী কার্যালয়ের সমন্বয়ক মিলন ফকির অভিযোগ করেন, গতকাল রাতে নির্বাচন বিষয়ক কার্যক্রম শেষ করে রাতে বাড়ি ফিরে যান তারা। পরে মুন্সীগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থক চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহার গাজী লোকজন নিয়ে নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর করেন এবং সাউন্ড সিস্টেম নিয়ে যান।

অভিযোগের বিষয় অস্বীকার করে মোতাহার গাজী বলেন, আমি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। নৌকা শেখ হাসিনার। আমি নৌকার লোক হয়ে কী কারণে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর করব। নৌকার প্রার্থী আমার পছন্দ না। আমি তাকে ভোট দিব না। স্বতন্ত্র প্রার্থীকে ভোট দিব। কিন্তু নির্বাচনী কার্যালয় ভাঙচুরের সঙ্গে আমি জড়িত না।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

রতন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ