ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের স্ত্রী’র ইন্তেকাল

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৮, ২১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৪:৩৪, ২১ ডিসেম্বর ২০২৩
প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের স্ত্রী’র ইন্তেকাল

পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি’র সহধর্মিণী লায়লা শামীম আরা মারা গেছেন।

বৃহষ্পতিবার (২১ ডিসেম্বর) ভোর রাতে ভারতের চেন্নাইয়ের রেলা ইনস্টিটিউট অ্যান্ড মেডিক্যাল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৯ বছর। 

লায়লা শামীম আরার মৃত্যুতে বরিশাল- ৫ (সদর) আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক ও তার পরিবারের সদস্যদের শোক ও সমবেদনা জানাতে আজ (বৃহস্পতিবার) সকালে তার বরিশাল নগরীর বটতলার বাসায় ছুটে যান আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলির সদস্য আমির হোসেন আমু, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, সদস্য কেবিএস আহমেদ কবির, অ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট লস্কর নুরুল হক, বিসিসি মেয়র খোকন সেরনিয়াবাতের স্ত্রী নারী নেত্রী লুনা আব্দুল্লাহ, মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন, বরিশাল প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহামুদসহ  বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ ও এর সহযোগী-অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

এছাড়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বিবৃতির মাধ্যমে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

আরিফুর/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়