ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

মাশরাফীর হাঁটুতে ইনজুরি, নির্বাচনি প্রচারণায় নামবেন যেদিন

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৬, ২১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৮:০৯, ২১ ডিসেম্বর ২০২৩
মাশরাফীর হাঁটুতে ইনজুরি, নির্বাচনি প্রচারণায় নামবেন যেদিন

ছবি-সংগৃহীত

এবারও নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। কিন্তু এখনও নির্বাচনি মাঠের ব্যস্ততায় তাকে দেখা যায়নি।

জানা গেছে, হাঁটুর ইনজুরিতে চিকিৎসাধীন রয়েছেন সাবেক এই দলপতি। তবে নির্বাচনে নড়াইল-লোহাগড়ায় তার কর্মী-সমর্থকরা নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে গণমাধ্যমে সংসদ সদস্য মাশরাফী বিন-মোর্ত্তজার ব্যক্তিগত সহকারীর ভাষ্য অনুযায়ী, ডান হাঁটুর ইনজুরির কারণে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। এক মাস ধরে হাঁটুর ব্যাথা বেড়ে গেলেও বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু গত ১৩ ডিসেম্বর হাঁটুর ব্যাথা আরও বাড়লে অর্থোপেডিক্স চিকিৎসকের শরণাপন্ন হন। এরপর চিকিৎসকের পরামর্শে গত এক সপ্তাহ ধরে নিয়মিত থেরাপি নিচ্ছেন।

সংসদ সদস্যর একাধিক সূত্র জানিয়েছে, সবকিছু ঠিক থাকলে আগামী রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে নড়াইলে আসবেন তিনি। এরপর তার নিজের গ্রাম মাইজপাড়া থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন।

নড়াইল-২ (লোহাগড়া-নড়াইল সদর আংশিক) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, জাতীয় পার্টির (এরশাদ) অ্যাডভোকেট খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ, ইসলামী ঐক্যজোটের মাহাবুবুর রহমান, ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি), মনিরুল ইসলাম, গণফ্রন্টের লতিফুর রহমানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

শরিফুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়