ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে বিএনপির লিফলেট বিতরণ

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৯, ২১ ডিসেম্বর ২০২৩  
ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে বিএনপির লিফলেট বিতরণ

অসহযোগ আন্দোলনের ডাকে বিএনপির লিফলেট বিতরণ

পিরোজপুর জেলা বিএনপির উদ্যোগে সংগঠনের জেলা শাখার আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যক্ষ আলমগীর হোসেন এর নেতৃত্বে লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরির লক্ষ্যে জেলার দুর্গাপুরের বাজারে এই লিফলেট বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা বিএনপির সদস্য ও পিরোজপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান চাঁনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

লিফলেট বিতরণ শেষে দূর্গাপুর বাজারে এক পথসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা শাখার আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যক্ষ আলমগীর হোসেন। এসময় তিনি বলেন, দেশ আজ দেউলিয়া। লুটপাটের এ সরকার একটি অবৈধ একতরফা ডামি নির্বাচন অনুষ্ঠিত করে ক্ষমতায় থাকতে চায়। মানুষের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছে। বিগত নিবার্চনে দিনের ভোট রাতে করেছে। এবার কখন করে তা একমাত্র অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার অজ্ঞাবহ নিবার্চন কমিশন জানে। বিএনপি দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার  প্রতিষ্ঠার লক্ষ্যে আন্দোলন করে যাচ্ছে। তাই বিএনপি এই তামাশার ডামি নির্বাচনে জনগণকে অংশগ্রহণ না করা আহ্বান জানায়।

এদিকে নেছারাবাদ উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুল হক অহিদের নেতৃত্বে নেছারাবাদ বাজারে বিএনপির লিফলেট বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সেলিম রেজা, সোহেল মৃধা, সদস্য মেহজামিন কিবরিয়া সোয়েব, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তপু রায়হান ছাত্রদলের আহ্বায়ক ইমরান আহম্মদ সজিব প্রমুখ।

মঠবাড়িয়া উপজেলা বিএনপির সদস্য সচিব আবু বকর সিদ্দিক বাদলের নেতৃত্বে মঠবাড়িয়া সরকারি হাসপাতাল রোডে এই লিফলেট বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা খলিলুর রহমান, মতিউর রহমান, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মনি মুন্সি, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, পৌর ছাত্রদলের আহ্বায়ক রুবেল আহসান প্রমুখ।

তাওহিদুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়