ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৯, ২১ ডিসেম্বর ২০২৩  
নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ২

মুন্সীগঞ্জ-৩ আসনের নির্বাচনী এলাকা মুন্সীগঞ্জ সদরের আধারা ইউনিয়নে পোস্টার লাগানোর সময় নৌকার সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও নৌকার সমর্থক আব্দুল সামাদ এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থক বাদশা মিয়া।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় ইউনিয়নের পূর্ব রাঢ়ীপাড়া তিন রাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতাবস্থায় সামাদকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। অপরদিকে, বাদশা মিয়াকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

আহত সামাদ অভিযোগ করেন, তিনি নৌকার প্রার্থী এডভোকেট মৃণাল কান্তি দাসের নির্বাচনী পোস্টার লাগাচ্ছিলেন। এসময় স্বতন্ত্র প্রার্থী (কাচি প্রতীক) মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সমর্থক আধারা ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ সুরুজের লোকজন তাকে বেধড়ক মারধর করেছে।

এ বিষয়ে ইউপি সদস্য সুরুজ বলেন, কথা-কাটাকাটির একপর্যায়ে নৌকার সমর্থকেরা আমাদের সমর্থকদের ওপর হামলা চালায়। এতে বাদশা মিয়া নামে এক কর্মী আহত হয়েছেন। তবে, তিনি ঘটনাস্থলে ছিলেন না বলে দাবি করেন।

মুন্সীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাঈনউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, পোস্টার লাগানোর সময় সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রতন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়