ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নির্বাচিত হলে এমপি ভাতা না নেওয়ার ঘোষণা দোলনের

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২১, ২২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১০:২৬, ২২ ডিসেম্বর ২০২৩
নির্বাচিত হলে এমপি ভাতা না নেওয়ার ঘোষণা দোলনের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) আসনে ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। আরিফুর রহমান দোলন নির্বাচিত হলে সংসদ সদস্য হিসেবে প্রাপ্ত সরকারি ভাতা গ্রহণ করবেন না বলে ঘোষণা দিয়েছেন। এই টাকা তিনি নির্বাচনী এলাকার গরীব-দুঃখী ও অসহায়দের জন্য ব্যয় করবেন বলে জানিয়েছেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি ফরিদপুরের মধুখালী উপজেলার মরিচ বাজারে নির্বাচনী কার্যালয় উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মির্জা আহ্সানুজ্জামানের নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েকশো নেতাকর্মী উপস্থিত হয়েছিলেন।

সভায় আরও বক্তব্য দেন সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মির্জা আহ্সানুজ্জামান আজাউল, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহিদুল হাসান জাহিদ, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সম্পাদক মণ্ডলীর সদস্য শেখ শওকত আহমেদ, ফরিদপুর জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও ডুমাইন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খুরশিদ আলম মাসুম, কামারখালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম ডাবলু, মধুখালী উপজেলা আওয়ামী যুবলীগ নেতা পারভেজ মোল্লা, কামারখালী ইউনিয়ন শ্রমিক নেতা তারেক হোসেন মোল্যা, মধুখালী উপজেলা শ্রমিক নেতা আকরাম হোসেন, মধুখালী আইন উদ্দিন কলেজের সাবেক জিএস নূরুল ইসলাম উজ্জল প্রমুখ।

আরিফুর রহমান দোলন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং দৈনিক ঢাকা টাইমস-এর সম্পাদক।

/তামিম/স্বরলিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়