ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

টঙ্গীতে তালা ভেঙে স্বতন্ত্র প্রার্থীর উঠান বৈঠক 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ২২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১১:২৬, ২২ ডিসেম্বর ২০২৩
টঙ্গীতে তালা ভেঙে স্বতন্ত্র প্রার্থীর উঠান বৈঠক 

গাজীপুরের টঙ্গীতে গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিনের নির্বাচনী উঠান বৈঠকের প্রবেশ ফটকে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক সেলিম খান ও যুগ্ম আহ্বায়ক মিরাজের নেতৃত্বে ফটকে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলিম উদ্দিন বুদ্দিনের কর্মী-সমর্থকদের।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকালে টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজ মাঠে এ ঘটনাটি ঘটে । এতে  উঠান বৈঠকে আসা স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থক ও নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে তারা ফটকের তালা ভেঙে উঠান বৈঠকস্থলে প্রবেশ করেন।

স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা জানান, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) বীর মুক্তিযোদ্ধা আলিম উদ্দিন বুদ্দিন ও গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম নেতাকর্মীদের নিয়ে সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত উঠান বৈঠকের উদ্দেশ্য রওনা দেন। তারা আসার আগেই টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক সেলিম খান ও যুগ্ম আহ্বায়ক মিরাজের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল মাঠে প্রবেশের মূল ফটকে তালা ঝুলিয়ে দিয়ে চলে যায়। 

একটি ভিডিওতে দেখা যায়, স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন ও জাহাঙ্গীর আলম কর্মী ও সমর্থকদের নিয়ে তালাবদ্ধ গেটের সামনে দাঁড়িয়ে রয়েছেন। পরে নেতাকর্মীরা ফটকের সামনে উত্তেজিত হয়ে উঠেন। একপর্যায়ে উত্তেজিত জনতা ফটকের তালা ভেঙে মাঠে প্রবেশ করে উঠান বৈঠকে অংশ নেন। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক সেলিম খান গেটে তালা মারার বিষয়টি অস্বীকার করে বলেন, আমরা গেটে তালা দেইনি। মাঠে যাতে কোনো হকার প্রবেশ করতে না পরে সেজন্য গেটে সরকারি কলেজের নিরাপত্তাকর্মীরা তালা দিয়েছে। 

স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন বলেন, বাধা দিয়ে গণজোয়ার ঠেকানো যাবে না। জনতা এবার জেগে উঠেছে, যতই বাধা আসবে মানুষ ততই এগিয়ে যাবে। মানুষ এখন পরিবর্তন চায়। তিনি এ সময় তার ট্রাক মার্কায় ভোট দিয়ে সব অপকর্মের জবাব দেওয়ার জন্য সমবেত জনতাকে অনুরোধ জানান।

একই জনসভায় সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, সরকার ও নির্বাচন কমিশন সারা বিশ্বকে কথা দিয়েছে সুষ্ঠু নির্বাচনের। তাই আমরা বীর মুক্তিযোদ্ধা আলিম উদ্দিন বুদ্দিনকে সাপোর্ট দিয়েছি। তালা দিয়ে, মাইক বন্ধ করে জনগণকে আটকে রাখা যাবে না। 

রেজাউল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়